logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৭

ঊর্মিলার হালচাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জানুয়ারি ২০২০, ১৪:৫০
ঊর্মিলা শ্রাবন্তী কর
ছবি আরটিভি অনলাইন
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। ক্যারিয়ারে নতুন পালক হিসেবে চলচ্চিত্রে নাম লিখিয়েছেন।

‘ফ্রম বাংলাদেশ’র কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ কাকলী। এই ছবিটি ছাড়া নতুন বছরে আরও দুটি চলচ্চিত্রের কাজের ব্যাপারে কথা চলছে তার।

টিভি নাটকের পাশাপাশি আমি এখন চলচ্চিত্রের দিকে মনোযোগ দিয়েছি। দুটি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা হচ্ছে। সব কিছু চূড়ান্ত হলে সবাইকে জানাবো। আমাদের এখন চলচ্চিত্রে বেশ পরিবর্তন আসছে। গল্পেও নতুনত্ব থাকছে। আশা করছি টিভি নাটকের মতো চলচ্চিত্রেও ভালো কিছু করতে পারবো। বলছিলেন ঊর্মিলা।

এই সময়ে ঊর্মিলার হাতে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ রয়েছে। এর মধ্যে আশরাফুজ্জামানের ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’, সকাল আহমেদের ‘শান্তিপুরের অশান্তি’, জাহিদ হাসানের ‘হুলস্থুল’, আল হাজেনের ‘ছায়াছবি’ ও বান্নার ‘স্টুপিড’ শিরোনামের ধারাবাহিকগুলো অন্যতম।

ছোটবেলা থেকেই শোবিজে কাজ করবেন এমন স্বপ্ন দেখতেন ঊর্মিলা। সেই ভাবনা থেকে ২০১০ সালে নাম লেখান চ্যানেল আই-লাক্স সুপারস্টারের সুন্দরী প্রতিযোগিতায়। শেষ পর্যন্ত ১১০ জনের টিম থেকে উঠে আসেন শীর্ষ ছয়ে। এরপর ধীরে ধীরে রঙিন দুনিয়ার মানুষ হয়ে উঠেন তিনি।

২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘জটিল প্রেম’ নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। এরপর থেকে অসংখ্য নাটকে দেখা গেছে তাকে। এছাড়াও বিজ্ঞাপনে মডেল হয়েও প্রশংসিত হয়েছেন ঊর্মিলা। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্সসহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়