• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অভিনেত্রী থেকে নেত্রী হতে মনোনয়ন কিনলেন ঊর্মিলা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৯
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয়; আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক উপকমিটির সদস্যও তিনি। এবার দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন এই অভিনেত্রী।

মনোনয়ন কেনার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় একযুগের রাজনৈতিক ক্যারিয়ারের কথা জানিয়ে ঊর্মিলা বলেন, আমার লম্বা একটা পলিটিক্যাল জার্নি রয়েছে। সবাই কম-বেশি জানেন আমি ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলাবিষয়ক সংগঠনের সাংস্কৃতিবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছি। দীর্ঘদিন মাঠের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার পর এবার সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করলাম। মনোনয়ন পেলে ভালো কিছুই করে দেখাব।

দল থেকে যদি নির্বাচন করা হয়, তাহলে নিজ এলাকার নারীদের উন্নয়নের পাশাপাশি দেশের নারীদের উন্নয়নেও কাজ করে যাবেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার অনন্ত কর-তৃপ্তি কর দম্পতির মেয়ে ঊর্মিলা। ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০১০ সালে তাহের শিপনের নির্দেশনায় ‘জটিল প্রেম’ নামে একটি নাটকে প্রথম অভিনয় করেন। বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন ঊর্মিলা। সিটিসেল জুম আলট্রা, ডানো, মেরিল বেবি লোশন, বাংলা লায়ন ওয়াইম্যাক্সসহ একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
গৌরীপুরে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
দ্বিতীয় ধাপে ২০৫৫ জনের মনোনয়নপত্র দাখিল
X
Fresh