• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ২২:৫৯
সেনবাগে সাইফুল আলম দিপুসহ চেয়ারম্যান পদে ১০ জনের মনোনয়নপত্র দাখিল
সাইফুল আলম দিপু। ছবি : আরটিভি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নোয়াখালীর সেনবাগ উপজেলায় আরটিভির পরিচালক সাইফুল আলম দিপুসহ ১০ জন চেয়ারম্যান পদের জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন। এ ছাড়াও মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদের জন্য আরও ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (২১ এপ্রিল) মোট ২০ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল হয়েছে বলে জানা গেছে।

মনোনয়নপত্র দাখিলের সময় শেষে এসব তথ্য জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, এবার সম্পূর্ণ অনলাইনে মনোনয়নপত্র জমা নেওয়া হয়েছে। দ্বিতীয় ধাপে উপজেলায় চেয়ারম্যান পদে ১০ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ২১ এপ্রিল ছিল শেষ সময়। জানা যায়, মনোনয়নপত্র বাছাই হবে ২৩ এপ্রিল, আপিল গ্রহণ হবে ২৪-২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি করতে হবে ২৭ থেকে ২৯ এপ্রিলের মধ্যে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ প্রতীক বরাদ্দ ২ মে। আর ভোটগ্রহণ হবে ২১ মে।

এই ধাপের নির্বাচনে অতিরিক্ত জেলা প্রশাসকদের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের সহকারী রিটার্নিং কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সেনবাগে ভোটারের সংখ্যা ৫ লাখের বেশি। চার ধাপের উপজেলা ভোটের পরবর্তী দুই ধাপের নির্বাচন ২৯ মে ও ৫ জুন অনুষ্ঠিত হতে পারে।

চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন আলহাজ জাফর আহমদ চৌধুরী, সাইফুল আলম দিপু, আবুল কালাম আজাদ, আতাউর রহমান ভূঁইয়া মানিক, লায়ন জাহাঙ্গীর আলম মানিক, হাসান মঞ্জুর, আব্দুল আলিম, একে এম জাকির হোসেন, শিহাব উদ্দিন, আবদুল আলিম।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোহাম্মদ গোলাম কবির, শাহরিয়া আলমগীর, মোহাম্মদ কামাল উদ্দিন, দিদারুল আলম, মোহাম্মদ আবদুল্লাহ মনোনয়নপত্র দাখিল করেছেন।

ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৫ জন। তারা হলেন মরিয়ম সুলতানা, আমেনা খাতুন, ফেরদৌস আরা, রেজিয়া বেগম ও জাহানারা বেগম।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেনবাগে প্রতিপক্ষ প্রার্থীর এজেন্টদের হত্যার হুমকি, কেন্দ্রে যেতে নিষেধ
সেনবাগে আনারসকে বিজয়ী করতে একই মঞ্চে আওয়ামী লীগ
আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার বৃদ্ধা, আটক ২ 
সেনবাগ উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল আলম দিপুর গণসংযোগ 
X
Fresh