• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

গৌরীপুরে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২৪, ০০:০৩
গৌরীপুরে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
ছবি : সংগৃহীত

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ৩টি পদে ১৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে। এ সময় উৎসবমুখর পরিবেশে অনুসারী ও সমর্থকদের সঙ্গে নিয়ে প্রার্থীরা এই মনোনয়নপত্র দাখিল করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী রোববার (২১ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের শেষদিনে সর্বমোট ১৫ প্রার্থী মনোনয়ন দাখিল করে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ফারুক আহমেদ।

এতে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চারজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে সাতজন প্রার্থী হয়েছেন। তাদের মধ্যে একজন জাতীয় পার্টির এবং বাকি সবাই আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে।

এর মধ্যে চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সোমনাথ সাহা, উপজেলা যুবলীগের সভাপতি সালাউল হক এবং সাবেক জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাশার।

সেই সঙ্গে ভাইস চেয়ারম্যান (পুরুষ) আসনে প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল রানা, গৌরীপুর সরকারী কলেজের সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীন, সাবেক ছাত্রলীগ নেতা হারুন উর রশিদ পবিত্র, জাতীয় পার্টির নেতা জহিরুল হুদা লিটন।

এ ছাড়াও ভাইস চেয়ারম্যান (নারী) আসনে প্রার্থী হয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান (নারী) সালমা আক্তার রুবি, পৌর প্যানেল মেয়র দিলুয়ারা দিলু, ছাত্রলীগ নেত্রী পরশমনি, নিলুফার ইয়াসমিন, তাসলিমা আক্তার কলি, মহিলা লীগ নেত্রী নুরজাহান আক্তার ও ফেরদৌসী নাসরিন।

সংশ্লিষ্ট নির্বাচন কমিশন সূত্র জানা যায়, এই নির্বাচনের মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল ২৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ এপ্রিল এবং মনোনয়ন প্রত্যাহার ৩০ এপ্রিল। এরপর ২ মে প্রতীক বরাদ্দ শেষে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার পর আগামী ২১ মে (মঙ্গলবার) এই উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লাখাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
বাগেরহাটে ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়ন দাখিল
গৌরীপুরে কিল-ঘুষিতে কিশোর খুন
গৌরীপুরে সীমানা বিরোধে কৃষক খুন, থানায় মামলা
X
Fresh