• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

লাখাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মে ২০২৪, ২৩:৩২
ছবি : সংগৃহীত

আসন্ন ৬ষ্ঠ লাখাই উপজেলা পরিষদ নির্বাচনে উৎসব মুখর পরিবেশে অনলাইনে ১৫ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (২ মে) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোট ১৫ জন প্রার্থী মনোনয়ন প্রত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারম্যান আলহাজ এডভোকেট মো. মুশফিউল আলম আজাদ, বর্তমান ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মাহফুজুল আলম মাহফুজ ও ইকরামুল মজিদ চৌধুরী শাকিল।

ভাইস-চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থীরা হলেন আবদুল মতিন মাষ্টার, রাসেল আহমেদ, কাউছার আহমেদ, আরিফ আল হাসান, রাজিব কান্তি রায় রাজু, নোমান মোল্লা ও মানিক মোহন দাশ।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীরা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, মোছা. নাঈমা আক্তার সুমি, তানজিলা রহমান প্রিয়া ও রেনু আক্তার।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ মে মনোনয়ন পত্র যাচাই-বাছাই, ১২ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন, ১৩ মে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ ও ২৯ মে বুধবার সকাল ৮টা হতে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সহকারী রিটার্নিং অফিসার মো. আবুল কাসেম জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হ‌বিগ‌ঞ্জের লাখাইয়ে নারী শি‌ক্ষিকার মর‌দেহ উদ্ধার
মনপুরায় চেয়ারম্যান পদে ৪ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল
বাগেরহাটে ৩ উপজেলায় ৩০ প্রার্থীর মনোনয়ন দাখিল
গৌরীপুরে ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল
X
Fresh