• ঢাকা শনিবার, ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১
logo

মনপুরায় চেয়ারম্যান পদে ৪ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল

মনপুরা (ভোলা) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২৪, ১৮:৫৯
মনপুরায় চেয়ারম্যান পদে ৪ জনসহ ৯ জনের মনোনয়ন দাখিল
ছবি : সংগৃহীত

ভোলার মনপুরায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জনসহ ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

বৃহস্পতিবার (৯ মে) মনোনয়ন দাখিল করার শেষ দিনে অনলাইনে ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন বলে নিশ্চিত করেছেন দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলাম।

তফসিল অনুসারে চতুর্থ ধাপের নির্বাচনে অংশগ্রহণ করতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হাজীর হাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বীপক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর সাকুচিয়া ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্মসম্পাদক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. অলিউল্ল্যাহ কাজল ও উপজেলা যুবলীগের সদস্য মো. ছিদ্দিকুর রহমান।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রহমান রাশেদ মোল্লা ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. সালাউদ্দিন হেলাল।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার রেবু, হাজীর হাট ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য থেকে সদ্য পদত্যাগ করা ইয়াসমিন জাহান মিনু ও আমেনা বেগম।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ধাপে ৫ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে আগামী ১২ মে মনোনয়ন যাচাই বাছাই, ১৩ থেকে ১৫ মে মনোনয়ন বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল, আপিল নিষ্পত্তি ১৬ থেকে ১৮ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে ও ২০ মে প্রতীক বরাদ্দ করা হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফোন বন্ধ থাকলে বুঝবা আমাকে মেরে ফেলেছে, মাকে মেয়ের শেষ কথা
লঞ্চে সন্তান প্রসব, মা-নবজাতকের আজীবন ভাড়া ফ্রি
ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নারীর মৃত্যু
পায়ুপথে ইয়াবার চালান, আটক ১