logo
  • ঢাকা রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭

আসিফ-নাদিয়ার বছর শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ জানুয়ারি ২০২০, ১২:৫৪
Sallha Khanam Nadia, Asif Akbar,
ছবিতে আসিফ-নাদিয়া
গেল কয়েক বছরের ধারাবাহিকতায় ২০১৯ সালটিও মিউজিক ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছেন আসিফ আকবর। নতুন নতুন গান নিয়ে পুরো বছর ছিলেন আলোচনায়। বছর শেষে হাজির হয়েছেন মিউজিক্যাল ফিল্ম গহীনের গান নিয়ে। সেখানে গায়ক এবং নায়কও তিনি নিজেই। 

অন্যদিকে টিভি নাটকের জনপ্রিয় মুখ সালহা খানম নাদিয়ার ২০১৯ ছিল স্মরণীয়। নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও সবখানেই সরব উপস্থিতি ছিল তার। আরটিভি ষ্টার এ্যাওয়ার্ড-২০১৯ ধারাবাহিক নাটক ক্যাটাগরিতে সেরা অভিনেত্রীর সম্মাননা পেয়েছেন তিনি। 

নতুন বছর একসঙ্গে শুরু করলেন এই দুই তারকা শিল্পী। বছরের প্রথম কাজে একসঙ্গে অংশ নিয়েছেন তারা। দুঃখ যদি দিতে চাও নামে একটি মিউজিক ভিডিওতে আসিফের বিপরীতে নাদিয়াকে দেখা যাবে। ২ জানুয়ারি গানটির শুটিং-এ অংশ নেন তারা। এর আগেও দুজনে জুটি বেঁধে কাজ করেছেন।

এ ব্যাপারে আসিফ আকবর বলেন, দুঃখ যদি দিতে চাও- গানটি মেলোডি ধাঁচের। বছরের প্রথম কাজে নাদিয়াকে সঙ্গে পেলাম। তরুন মুন্সীর কথা ও সুরে এই গানটির ভিডিও পরিচালনা করছেন তৌহিদুর রহমান রুবেল। কাজটি সবার ভাল লাগবে বলে আমি বিশ্বাস করি। বাংলা গান শুনুন, বাংলা গানের পাশে থাকুন।

নাদিয়া বলেন, বছরের প্রথম কাজ করলাম একজন পসিটিভ এবং নিরঅহংকারী মানুষের সঙ্গে। আসিফ ভাই শুধু একজন বড় শিল্পী নন বড় মনের একজন মানুষ। তার সঙ্গে আবারও কাজ করতে পেরে ভালো লাগলো। সুন্দর একটি গানে কাজ করলাম। ভিডিওটিও সবাই পছন্দ করবেন বলে আশা করি। 

শিগগিরই গানটি ইউটিউবে রিলিজ হবে বলে জানিয়েছেন নির্মাতা। 

এম 

 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়