• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের বান্ধবীর পোশাক নিয়ে মন্তব্য করে বিপদে সঞ্জয়

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ ডিসেম্বর ২০১৯, ১৮:২৮
অনন্যা পাণ্ডে, মন্তব্য
সঞ্জয় কাপুর ও অনন্যা পাণ্ডে।

অভিনেত্রী অনন্যা পাণ্ডের একটি ছবিতে কমেন্ট করেছিলেন অভিনেতা সঞ্জয় কাপুর। আর মন্তব্যের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচিত হয়েছেন অভিনেতা। অনেকেই বলছেন মেয়ের বেস্টফ্রেন্ডের ছবিতে কোন জ্ঞানে এই মন্তব্য করেছেন।

অনন্যা ইনস্টাগ্রাম পোস্টে সঞ্জয় মন্তব্য করেছিলেন ‘সাবধান, ড্রেস কিন্তু খুলে যেতে পারে।’ এরপরই গুঞ্জনের সূত্রপাত। অনন্যার ফ্যানেরা চড়াও হয় সঞ্জয়ের ওপর। কেউ লেখেন, দেখে মনে হচ্ছে আপনি সীমা ছাড়িয়ে যাচ্ছেন। কেউ লেখেন, মেয়ের বান্ধবী সম্পর্কে এমন কথা বলেন, লজ্জা করে না। যদিও নেটিজেনদের একাংশ সঞ্জয়ের পাশে দাঁড়িয়ে কমেন্টে লেখেন, ছোটবেলা থেকে অনন্যাকে নিজের মেয়ে সানায়ার মতোই ভালোবাসা দিয়ে এসেছেন তিনি। মজা করেই ওই মন্তব্য করেছন সঞ্জয়, যেমনটা ফ্যামিলি ফ্রেন্ডরা করে থাকেন। অনন্যার বেস্টফ্রেন্ড সানায়া কাপুরের বাবা সঞ্জয়।

মূল বিষয় হলো ইনস্টাগ্রামে কালো পোশাক পরে একটি ‘বুমেরাং ভিডিও’ শেয়ার করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। ক্যাপশনে লিখেছিলেন, ‘মজার ড্রেস। একটা বুমেরাং যথেষ্ট নয়।’

এবার ‘পতি পত্নী অউর ও’ ছবির নায়িকা অনন্যা পাণ্ডে মুখ খুলেছেন। সম্প্রতি এক ম্যাগাজিনকে অনন্যা বলেন, খারাপ কোনও অভিপ্রায় ছিল না সঞ্জয় আঙ্কলের, মজার ছলে তিনি কমেন্ট করেছেন। যদি সে সময় যদি মুখ খুলতাম, তাহলে ব্যাপারটা নিয়ে আরও জলঘোলা হত। সে জন্যই চুপ থেকেছি।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে চলতি বছর চলচ্চিত্র জগতে আসেন অনন্যা। সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে তার ছবি ‘পতি পত্নী অউর ও’ বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিপিএল নিয়ে সাকিবের বিস্ফোরক মন্তব্যকে ‘দুষ্টুমি’ বলছেন পাপন
নারীবাদীদের নিয়ে অভিনেত্রী রিচার বিস্ফোরক মন্তব্য
বাইডেনের ‘জেনোফোবিক’ মন্তব্যে জাপান-ভারতের প্রতিবাদ 
নেটিজেনদের মন্তব্যের কড়া জবাব দিলেন স্বস্তিকা
X
Fresh