logo
  • ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ নভেম্বর ২০১৯, ১২:৪৮

চুপিসারেই বাড়ি ফিরলেন নুসরাত জাহান

নুসরাত জাহান
পশ্চিমবঙ্গের বসিরহাটের সাংসদ ও টালিউড নায়িকা নুসরাত জাহান আপাতত সুস্থ। গতকাল সোমবার সন্ধ্যায় বাইপাসের একটি নার্সিংহোম থেকে ছাড়া পান তিনি। এ সময় পরিজনদের সঙ্গে প্রায় চুপিসারেই বাড়ি ফিরেছেন।

মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন নাকি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন নুসরাত, তা নিয়ে তুমুল আলোচলা চলছে। দাম্পত্য কলহের জের ধরে ঘুমের ওষুধ সেবন করতে পারেন নায়িকা এমন গুঞ্জন চাউর হয়েছে।

তবে পরিবারের পক্ষ থেকে বলা হয়, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানান, রাতভর চিকিৎসায় ঠিকঠাক সাড়া দিয়েছিলেন তৃণমূল সাংসদ। সোমবার তার অবস্থা যথেষ্ট স্থিতিশীল হয়ে যায়।

মূলত রোববার  ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। সন্ধ্যায় দিকে বাড়িতে আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ পরিজনদের অংশ নেয়ার কথা ছিল। ওই পার্টিতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সঙ্গে সঙ্গেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

সূত্রের খবর, নিখিলের জন্মদিনের পার্টি চলাকালীন অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করেছিলেন নুসরাত। তাই তিনি অসুস্থ হয়ে পড়েন। বেসরকারি হাসপাতালটির পক্ষ থেকে ইতিমধ্যেই ফুলবাগান থানায় ড্রাগ ওভারডোজের মামলাও করা হয়েছে। তবে ঘুমের ওষুধ খাওয়ার কথা স্বীকার করেননি তার পরিজনদের কেউই।

এম

RTV Drama
RTVPLUS