logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ নভেম্বর ২০১৯, ১৩:০৮

এবার ‘জিও জামাই’ হিরণ

হিরণ
কলকাতার বাংলা ছবির পরিচিত মুখ হিরণ। এই চকলেট বয় আবারও জামাই হচ্ছেন। ‘জামাই ৪২০’, ‘জামাই বদল’ পর এবার তিনি  ‘জিও জামাই’ হিসেবে দর্শকের সামনে আসছেন।

গল্পে দেখা যাবে, আদিত্য রায়, ওরফে আদি। ছোটবেলা আর পাঁচজনের মতো কাটেনি তার। মা-বাবা ডিভোর্সি। ছোট থেকেই কাকার কাছে মানুষ সে। যাই হোক, আদি চাকরি পায়। কিন্তু ও মা! যে অফিসে সে ঢোকে সেখানে পুরুষকর্মী বলতে সে একা!

অফিসে তার আলাপ হয় দিয়ার সঙ্গে। ছিমছাম মিষ্টি মেয়ে দিয়া। আদির সঙ্গে দিয়ার বন্ধুত্ব ক্রমেই পরিণতি পায় প্রণয়ে। এরপরই প্লট ঘোরে। আপাতভাবে দিয়াকে সুখী পরিবারের মেয়ে মনে হলেও ভেতরে লুকিয়ে ছিল অন্য এক রহস্য। সেই রহস্যের ক্রমশ হদিশ পায় আদি। এরপর কী হয় তা জানতে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। খবর আনন্দবাজার পত্রিকা।

ছবিতে কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ আদিত্য রায়ের চরিত্রেই দেখা যাবে হিরণকে। ছবিতে হিরণ ছাড়াও থাকবেন রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, তুলিকা বসু, ঈশানী ঘোষ,সুমিত গঙ্গোপাধ্যায়, মৌমিতা চট্টোপাধ্যায় প্রমুখ।

আর এই ছবিটি পরিচালনা করেছেন নেহাল দত্ত। ভালোবাসা ভালোবাসা, মন যে করে উড়ু উড়ু, লে হালুয়া লে, মজনু'সহ বেশকিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন হিরণ।

এম

RTVPLUS