logo
  • ঢাকা বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬

‘বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ নভেম্বর ২০১৯, ১৩:৫১ | আপডেট : ০৫ নভেম্বর ২০১৯, ১৫:৩৮
সাদিয়া জাহান প্রভা
ছবি সংগৃহীত
অভিনেত্রী মিথিলার সঙ্গে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি নিয়ে তুমুল বিতর্ক চলছে। ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ার একটি গ্রুপে ফাঁস করা নিয়ে নানাজনে নানান মত দিচ্ছেন। শোবিজের মানুষ বিষয়টি নিয়ে খুব বিরক্ত।

গতকাল (৪ নভেম্বর) নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায় এক বিছানায় ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় মিথিলা। ছবিগুলো প্রকাশ করা হয় ইফতেখার আহমেদ ফাহমি নামের একটি পেজ থেকেই।

ছবির ক্যাপশনে লেখা, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

---------------------------------------------------------------
আরো পড়ুন: মিথিলারা চুমু খাইলে আপনার কী?
---------------------------------------------------------------

একই পেজ থেকে অভিনেত্রী প্রভাকে নিয়েও একটি স্ট্যাটাস দেয়া হয়েছে। যেখানে সাদিয়া জাহান প্রভা লিখেছেন, ‘কারও ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করার ইথিক্যালি কোনও রাইট আপনি রাখেন না। বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক।’

সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেম।। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গেও এই অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যদি মিথিলা আগের দুইজনের সঙ্গে প্রেমের গুঞ্জন অস্বীকার করেন। তবে নতুন ইস্যু নিয়ে ফাহমি-মিথিলা কেউই মুখ খোলেননি।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়