logo
  • ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৪ জন, আক্রান্ত ২৪৮৭ জন, সুস্থ হয়েছেন ১৭৬৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

২০ অক্টোবর মহাখালীতে চালু হচ্ছে নতুন স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৫৭ | আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ২০:০৬
স্টার সিনেপ্লেক্স
ছবি সংগৃহীত
গেল ৮ অক্টোবর পথচলার ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করেছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। এ উপলক্ষে দর্শকদের নতুন মাল্টিপ্লেক্স উপহার দিচ্ছে তারা। আগামী ১৯ অক্টোবর রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’র নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৯ অক্টোবর সন্ধ্যায় এর উদ্বোধন হবে।

আর ২০ অক্টোবর থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন। এটি স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। এর আগে ধানমন্ডির সীমান্ত সম্ভারে দ্বিতীয় শাখা চালু হয়েছে।

রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মহাখালী, রামপুরাসহ ঢাকা উত্তরের দর্শকদের অনেক দিন থেকে এই এলাকায় একটি সিনেপ্লেক্সের চাহিদা ছিল বলে জানায় কর্তৃপক্ষ। এবার তাদের সেই চাহিদা পূরণ হতে যাচ্ছে। মোট তিনটি হল থাকছে এখানে।

স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার, মার্কেটিং ও মিডিয়া মেসবাহ উদ্দিন আহমেদ জানান, নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে। তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সহযোজন হচ্ছে লাউঞ্জ'র এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েসী ভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

এ দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। হলিউডের নতুন সব ছবির পাশাপাশি সুস্থ ধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে।

স্টার সিনেপ্লেক্স'র পক্ষ থেকে জানানো হয়, পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে তাদের।

এম

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৫৭৬০০ ১৪৮৩৭০ ৩৩৯৯
বিশ্ব ১৯৮১৭৫৭৪ ১২৭২৯৮৯৬ ৭২৯৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়