• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এবার হিন্দি ছবি আমদানিতে স্টার সিনেপ্লেক্স

আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৬:৫৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বছরে ১০টি হিন্দি ছবি আমদানির অনুমতি দিয়েছে বাণিজ্য ও তথ্য মন্ত্রণালয়। গত বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দিয়ে শুরু হয়েছিল এই যাত্রা। এরপর ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’ ও ‘ডানকি’ মুক্তি পেয়েছিল বাংলাদেশে। ছবিগুলো কমবেশি দর্শক হলে টেনেছে। ছবিগুলো আমদানি করেছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

‘ডানকি’র পর দীর্ঘদিন হিন্দি ছবি আমদানি বন্ধ ছিল, বিরতির পর এবার হিন্দি ছবি আমদানিতে এগিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স। শুক্রবার (২৯ মার্চ) ভারতে মুক্তি পাবে টাবু, কারিনা কাপুর খান ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’। একই দিনে বাংলাদেশে স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতেও মুক্তি পাবে ছবিটি।

ভারতীয় কোনো ছবি আমদানির বিপরীতে একটি দেশীয় ছবি ভারতে পাঠাতে হয়। প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’-এর বিনিময়ে ‘ক্রু’ আনছে স্টার সিনেপ্লেক্স। এরই মধ্যে সরকারের দুই মন্ত্রণালয় (বাণিজ্য ও তথ্য) থেকে অনুমতি পেয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। দীর্ঘদিন ধরে হলিউডসহ বিভিন্ন ইন্ডাস্ট্রির ছবি আমদানি করে বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে প্রদর্শন করে আসছে স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ আহমেদ জানান, সরকারের অনুমতিক্রমে যাবতীয় প্রক্রিয়া মেনে একই দিনে ‘ক্রু’ মুক্তি দেবেন তাঁরা। মেজবাহ আহমেদ বলেন, ‘আমরা তো হলিউড, কোরিয়ান, জাপানি, টার্কিশ ছবি এনে প্রদর্শন করি নিয়মিত। হিন্দি ছবি আনার অনুমতি যেহেতু আছে, কেন আনব না? এই দেশে হিন্দি ছবির দর্শক আছে।

সামনেই রোজার ঈদ। যেহেতু উৎসবে হিন্দি ছবি আমদানিতে নিষেধাজ্ঞা আছে, তাই সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ঈদের আগের সপ্তাহে ‘ক্রু’ চালাবে। ঈদে বাংলাদেশি ছবির প্রদর্শনী শেষে ফের ছবিটি দেখাবে তারা।

হাস্যরসাত্মক ছবি ‘ক্রু’র পরিচালক রাজেশ কৃষ্ণান। টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন ছাড়াও ছবিতে আছেন পাঞ্জাবি অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ ও স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। তিন বিমানবালাকে নিয়ে গল্প। কীভাবে তারা স্বর্ণের বার চুরি করে তা নিয়েই কাহিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প এবার স্টার সিনেপ্লেক্সে!
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল
X
Fresh