• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাবার কাছ থেকেই শেষ বিদায় নিয়েছিলেন রুবেল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:০১
আহমেদ রুবেল
আহমেদ রুবেল

শোবিজের সদ্যপ্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘পেয়ারার সুবাস’। কিন্তু সিনেমাটি আর দেখা হলো না রুবেলের। তার আগেই পাড়ি জমালেন না ফেরার দেশে।

চিকিৎসকরা ধারণা করছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন রুবেল।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে জয়া-রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার শো ছিল। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল। কিন্তু অনুষ্ঠান স্থলে যাওয়ার আগেই মারা যান দাপুটে এই অভিনেতা।

এই সিনেমার প্রিমিয়ার শোতে যোগ দিতেই বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল। কিন্তু এটাই যে বাবা-ছেলের শেষ দেখা।

রুবেলের পরিবার জানায়, আহমেদ রুবেলের বাবা ৮১ বছর বয়সী আয়েশ উদ্দীন কীভাবে সন্তানের শোক সামলাবেন, সেটার কোনো কূলকিনারা খুঁজে পাচ্ছেন না। বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল। বাবার সঙ্গে ছেলের সেই বিদায়ই যে চিরবিদায় হবে, সেটা কে জানত।

জানা গেছে, দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এবার রুবেলও চলে গেলেন। চার বোনের মধ্যে দুই বোন ঢাকায় এবং দুই বোন থাকেন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। তবে রুবেল-মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

প্রিমিয়ার শো শুরু হওয়ার আগেই রুবেলের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে প্রেক্ষাগৃহে। সহশিল্পীর মৃত্যুতে সবাই হতবাক হয়ে পড়েন। কাঁদতে শুরু করেন অনেকে। কেউ যেন মানতেই পারছেন না রুবেল আর সবার মাঝে নেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার ওটিটিতে আহমেদ রুবেলের শেষ সিনেমা
আহমেদ রুবেলের মৃত্যু, ক্ষোভ ঝাড়লেন অরুণা বিশ্বাস
২৭ প্রেক্ষাগৃহে আহমেদ রুবেলের ‘পেয়ারার সুবাস’
অভিনেতা রুবেলকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজার বিস্ফোরক মন্তব্য
X
Fresh