• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

অভিনেতা রুবেলকে নিয়ে নির্মাতা অমিতাভ রেজার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

সবাইকে কাঁদিয়ে বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেছেন গুণী অভিনেতা আহমেদ রুবেল। তিনি আর সবার মাঝে নেই, এখনও বিষয়টি মেনে নিতে কষ্ট হচ্ছে অভিনেতার সহকর্মী থেকে শুরু করে ভক্তদেরও। শোকাহত হৃদয়ে রুবেলকে শেষ বিদায় জানালেন তার স্বজন-সহকর্মীরা। অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে মরদেহ আনা হয়েছিল বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে। সেখানে তাকে শেষবারের মতো দেখতে উপস্থিত হয়েছেন দীর্ঘদিনের সহকর্মীরা।

এ সময় আহমেদ রুবেলকে নিয়ে কথা বলতে গিয়ে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী বলেন, আমার জীবনের প্রথম কাজ রুবেল ভাইয়ের সঙ্গে হয়েছিল। তিনি অসাধারণ অভিনেতা ও শক্তশালী ভয়েস আর্টিস্ট ছিলেন। রুবেল ভাই একজন নিঃসঙ্গ মানুষ ছিলেন। মৃত্যুর আগে পেয়ারার সুবাসের টিম ছাড়া আমরা কেউ তার সঙ্গে যোগাযোগ করিনি।

তিনি আরও বলেন, রুবেল ভাইয়ের মৃত্যুতে আমি একটি কথা সবার উদ্দেশে বলতে চাই। আমাদের ধূমপান বন্ধ করা উচিত। অতিরিক্ত ধূমপান ক্ষতিকর। আমি জানি না এখানে এই সময়ে কথাগুলো বলা উচিত হচ্ছে কি না। তবুও বলছি। কেননা আমরা রুবেল ভাইয়ের মতো আর কাউকে হারাতে চাই না।

অমিতাভ রেজা ছাড়াও উপস্থিত ছিলেন নির্মাতা রেদয়ান রনি, নাট্যব্যক্তিত্ব নাসিরুদ্দিন ইউসুফসহ বিনোদন অঙ্গনের একাধিক ব্যক্তিত্ব। এ সময় রুবেলকে ফুলেল শ্রদ্ধা জানানো হয় একাধিক সংগঠনের পক্ষ থেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ দিন ধরে নিখোঁজ অভিনেতা গুরুচরণ সিং
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
X
Fresh