logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

ববির ‘মুক্তি’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১০ অক্টোবর ২০১৯, ১৭:২৫
ইয়ামিন হক ববি
ববিতা, শাবানা, শাবনূর, মৌসুমী যুগের পরিসমাপ্তি ঘটেছে অনেক আগেই। একটা সময় এই নামগুলো শুনেই সিনেমাপ্রেমীরা প্রেক্ষাগৃহে যেতেন। যদিও ঢাকাই চলচ্চিত্রের সিনেমার ব্যবসা নির্ভর করে নায়কের উপরেই। কিন্তু অনেক নায়িকাই সেই মিথ ভাঙতে সক্ষম হয়েছিলেন।

তবে এখন আর সেই সুদিন নেই। হালের নায়ক-নায়িকারা জ্যেষ্ঠদের সেই জৌলুস ধরে রাখতে পারেননি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোনও শিল্পীই নিজের অবস্থান সেভাবে পাকাপোক্ত করতে পারছেন না। এই সময়ে এসেও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি নিজের অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন।

গেল কয়েক বছরে শিল্পীরা যখন কাজের সংকটে ভুগছেন ঠিক তখনও একের পর এক চরিত্রে কাজ করে গেছেন ববি। অভিনয়ের পাশাপাশি ববস্টার ফিল্মস নামে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠানও খুলেছেন। সেখান থেকে বিগ বাজেটের ছবি 'বিজলী' নির্মাণ করেন।   

গেল ঈদে ববি অভিনীত 'বেপরোয়া' ছবিটি মুক্তি পেয়েছে। দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের ছবিতে কাজ করছেন ববি।

বিজলী'র পর আবারও অ্যাকশন ছবিতে চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা। ছবির নাম 'মুক্তি'। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। জানা গেছে, আগামী বছর ৮ মার্চ নারী দিবসে ছবিটি মুক্তি পাবে।

এ ব্যাপারে ববি আরটিভি অনলাইনকে বলেন, আমি সব সময় ছবির সংখ্যার চেয়ে মানের দিকে প্রাধান্য দিয়েছি। দর্শকরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন ভালো কাজের মাধ্যমেই তার প্রতিদান দিতে চাই আমি। আমার নতুন ছবি 'মুক্তি' সবার ভালো লাগবে আশা করছি।

এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়