logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

কথা রাখলেন না সানাই

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৮ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৩
মডেল বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব
সানাই মাহবুব। ছবি ফেসবুক থেকে নেওয়া
গেল ২ সেপ্টেম্বর সানাই মাহবুব আরটিভি অনলাইনকে বলেছিলেন জন্মদিনে (৮ সেপ্টেম্বর) হবু স্বামীর নাম বলবেন। তবে কে তার স্বামী তা বলতে পারেননি আজ। সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত-সমালোচিত মডেল ও বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুব। তার নামে যেন অভিযোগের শেষ নেই। সমালোচকরা বলছেন, নিজেকে আলোচনায় রাখার জন্য কিছুদিন পর পর সানাই নতুন কৌশল অবলম্বন করেন।

রোববার হবু স্বামীর বিষয়টি নিয়ে আরটিভি অনলাইনকে সানাই বলেন, মামলার ভয়ে হবু স্বামীর নাম বলতে দিচ্ছেন না তার আগের বউ। নাম বলতে হলে নাকি এক কোটি টাকা ও দশ কাঠা জমি দিতে হবে। আশুলিয়া নইলে উত্তরায় জমি কিনে দিতে হবে। তিনি ব্যবসা করবেন। তিনি বেশ কৌশলী মহিলা। ওই মহিলার রাগ স্বামীর ওপর না, আমার ওপর। তাই বিভিন্নভাবে আমার সঙ্গে তার সম্পর্ক ভাঙার চেষ্টা করছে।

আপনি তো ওয়াদা ভঙ্গ করেছেন? নাম না বলে পাঠকদের সঙ্গে প্রতারণা করলেন। পাঠকদের উদ্দেশে কী বলবেন, আমি আমার দুজন অভিভাবকের সঙ্গে কথা বলেছি। এখন নাম না জানাতে নিষেধ করছেন। গুরুজনের কথা অমান্য করতে পারছি না। আমি এখন খুব করুণ অবস্থায় আছি। অনেক বিপদের মধ্যে। পাঠকদের কাছে ক্ষমা চাচ্ছি। এক-দুমাসের মধ্যে একটা সংবাদ সম্মেলন করে আমি তার নাম ঘোষণা করব। যদিও স্বামীর পক্ষ থেকে নাম বলতে বাধা নেই। তার আগের বউ খুব সুবিধাবাদী মহিলা। আমাকে বিপদে ফেলার চেষ্টা করছে। কিন্তু আমি একটু সময় চাচ্ছি।


আরও পড়ুন :

জিএ/এম 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়