logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

এবার দেখার পালা কেমন সাপলুডু খেললাম: আরিফিন শুভ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৯ | আপডেট : ০১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৫
আজকাল একটা কথা সবখানে শুনি, আলাদা কিছু হবে কিনা। আমি বিশ্বাস করি অসাধারণ হতে হলে আগে সাধারণ হতে হয়। আমি বলব, সাপলুডুর গল্পটা অসাধারণ কিছু না। আমরা একটা সাধারণ গল্পকে অসাধারণভাবে বলার চেষ্টা করেছি।

সাপলুডু চলচ্চিত্র কিভাবে আলাদা করবেন? এমন প্রশ্নের জবাবে আরটিভি অনলাইনকে এ কথা বলেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

সাপলুডু সিনেমার স্মৃতিচারণ করে তিনি বলেন, আমরা পুরো টিম এই দিনটির অপেক্ষা করছিলাম। আমাদের ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল তিনি প্রথম আমাকে কল করে বলেছিলেন, গল্পটা নিয়ে বসবেন। বছর খানের আগের কথার শেষ পরিণতি হতে যাচ্ছে। ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে সাপলুডু। এখন ভয় এবং আশার মাঝখানে আছি।

গেল শনিবার বিকেলে তেজগাঁওয়ে অবস্থিত বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আয়োজিত ‘সাপলুডু’ চলচ্চিত্রের গান মুক্তির অনুষ্ঠানেও চলচ্চিত্রটি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন এই অভিনেতা।

কেমন হলো চলচ্চিত্রটি? এমন প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, নিজের সন্তানকে কি কেউ খারাপ বলে? বলে না। আমি তো বলব সাপলুডু ভালো হয়েছে। সাপলুডুর গান ইতোমধ্যে মুক্তি পেয়েছে। এছাড়া মজার বিষয় ছবির বিহাইন্ড দ্য সিন দেখবেন।

বাংলা চলচ্চিত্র নিয়ে তিনি বলেন, বাংলা সিনেমার এমন একটা সময়ে আমরা দাঁড়িয়ে আছি যখন দর্শকের সাপোর্ট আমাদের খুব বেশি প্রয়োজন। বাঙালি, বাংলাদেশি যারা আছি সবার দায়িত্ব আমাদের জরাজীর্ণ চলচ্চিত্রকে আগের জায়গায় নিয়ে যাওয়া। আমরা সেই উদ্দেশ্যেই কাজ করছি নতুন নতুন গল্প নিয়ে। যতটুকু আমাদের ক্ষমতা আছে, বাকিটা আপনাদের পালা।

ছবির অন্যান্য অভিনেতাদের নিয়ে তিনি বলেন, বলিউড, হলিউড, টালিউড ইন্ডাস্ট্রির মতো আমাদের বড় বাজেট নেই। আমরা আমাদের স্থান থেকে চেষ্টা করেছি দেশের সুন্দর লোকেশনে কাজ করার। আমি মনে করছি এই ছবিতে ইন্ডাস্ট্রির মোটামুটি গোটা শিল্পীদের তালিকা পাওয়া যাবে। কে কাজ করেনি এই ছবিতে, কে নেই। তারিক ভাই, লাভলু ভাই, শতাব্দী দা, মারজুক ভাই। কে নেই এই ছবিতে। আমাদের ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী  বিদ্যা সিনহা মিম আমার সহশিল্পী হিসেবে আছে।

ছবি মুক্তির তারিখ বিষয়ে তিনি বলেন, সামনে পূজার ছুটি। পূজাকে কেন্দ্র করে আমরা মুক্তি দিতে চাচ্ছি। এবার দেখার পালা আমরা কেমন সাপলুডু খেললাম। আপনারা আগে আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। অনেক কাজের প্রশংসা করেছেন। সাপলুডু আমার অনেক ভালোবাসার একটা কাজ। আমি অধীর আগ্রহে অপেক্ষা করব বিশেষ করে আমার দর্শকদের জন্য, যারা এতদিন অপেক্ষায় ছিলেন।

দর্শকদের হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানিয়ে শুভ বলেন, কাজটা আমরা দেখার জন্য করিনি। দর্শকদের কাছে প্রত্যাশা, বাড়িতে বসে অনেক কমেন্ট করা যায়। কষ্ট হলেও হলে এসে ছবিটা দেখবেন। ছবি দেখলে যে আমাদের প্রযোজক টাকা পাবে বা ছবিটা ব্যবসা করবে তা নয়। আপনারা বুঝবেন এই মুহূর্তে দেশে ছবি হচ্ছে, যেটা পরিবার-বন্ধুবান্ধবদের নিয়ে দেখা যায়। বাড়িতে বসে শুধু কমেন্ট করলে হবে না, ফেসবুকে লিখলে হবে না, হলে যেয়ে দেখতে হবে। তারপর মতামত দিতে হবে।

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়