logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

অভিমান করেছেন প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ আগস্ট ২০১৯, ১৪:৩৫ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৪:৫৮
অভিমান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই নামটি টালিউড জগতে অনেক বিশ্বাসের ও দৃঢ়তার। অভিনয় জীবন ও বাহ্যিক অনেক কাজকর্মে দক্ষতা প্রদর্শন করেছেন বলেই আজ এই নামটি প্রসিদ্ধ ও প্রতিষ্ঠিত। এই বিশ্বাসের জায়গা থেকে আসন্ন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব আয়োজনের দায়িত্ব নিতে চেয়েছিলেন অভিনেতা। কিন্তু তাকে না জানিয়েই চেয়ারম্যান পদ থেকে সরানো হয়েছে। আর তার সেই স্থানে নতুন চেয়ারম্যান করা হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে।

বিষয়টি জানার পর বেশ অভিমান করেছেন অভিনেতা। ভারতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টায় সাক্ষাৎকার দিয়েছন তিনি।

প্রসেনজিৎ বলেন, কলকাতা আন্তর্জাতিক ফিল্ম উৎসব একটা অসম্ভব আবেগের জায়গা। ওখানে সিনেমা দেখে বড় হয়েছি। আজ নানাভাবে লোকে বিদেশি ছবি দেখে। কিন্তু তখন তিন-চারটে শিফটে কাজ করে দৌড়ে দৌড়ে যেতাম। মন খারাপ একটাই কারণ, কেউ একজন ফোন বা হোয়াটসঅ্যাপ বা এসএমএস করে জানাতে পারত। খুব সমস্যা না হলে আমি সকলের উত্তর দিই। কষ্ট লেগেছে।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : কেন দশ কোটি রুপির বিজ্ঞাপনের অফার ফেরালেন শিল্পা?
---------------------------------------------------------------------

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি সময় দিতে পারেন না। সে কথা স্বীকার করে প্রসেনজিৎ  বলেন,  সময়ের সমস্যা আছে। ছেলেকে নিয়ে বাইরে যাওয়া, গুমনামীর রিলিজ, তারপর অতনুর ছবি। কলকাতা চলচ্চিত্র উৎসবের এটা ২৫ বছর। এনিয়ে অফিসিয়াল ও আনঅফিসিয়াল বৈঠকও হয়েছিল। প্রস্তাব দিয়েছিলাম, ২৫ বছরে গৌতম ঘোষ বা সন্দীপ রায় চেয়ারম্যান থাকুক। আমি পরের বছর করব। এ বছরটা আমি দেখে দেব। যে মানুষটা এটা বলেছিলেন, তার সঙ্গে এমন ব্যবহার দুঃখের।

অভিনেতার নতুন ছবি ‘গুমনামী’। পরিচালনা করেছেন সৃজিত মুখার্জি। সম্প্রতি টিজার মুক্তি পেয়েছে। চলতি বছরের দুর্গাপূজায় ছবিটি মুক্তি পাওয়ার কথা আছে।

জিএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়