logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

বলিউডকে বিদায় জানাচ্ছেন সোনম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৭ জুলাই ২০১৯, ১৬:২১
সোনম কাপুর
বলিউডের স্টাইল আইকন খ্যাত সোনম কাপুর ইন্ডাস্ট্রি ছাড়ছেন এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে। জনপ্রিয় এই অভিনেত্রী কেন ইন্ডাস্ট্রি ছেড়ে দেবেন এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। তবে এখনও প্রকাশ্যে কিছু বলেননি সোনম।

bestelectronics
‘আই হেট লাভ স্টোরি’, ‘ভিরে দে ওয়েডিং’, ‘প্রেম রতন ধন পাও’ মতো দর্শকপ্রিয় ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন তিনি। অভিনয় দক্ষতায় দর্শক হৃদয় ছুঁয়ে নেন অনিল কাপুর কন্যা।

সফল এই অভিনেত্রী দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন গেল বছরের ৮ মে। মুম্বাইয়ে রকডেল বাংলোয় শিখ রীতিতে বিয়ে হয় সোনম ও আনন্দের। 

ভারতীয় গণমাধ্যমের খবর, সোনমের স্বামী আনন্দ আহুজা লন্ডনে স্থায়ীভাবে বসবাস করবেন। সে কারণে সোনম কখনও লন্ডন তো কখনও মুম্বাইয়ে কিংবা শ্বশুরবাড়ি দিল্লিতে যাতায়াত করেন। শোনা যাচ্ছে, সোনম  মু্ম্বাইয়ের ৩৫ কোটির বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে লন্ডনে থিতু হতে যাচ্ছেন।

এরই মধ্যে লন্ডনের নটিং হিলে একটি বড় ফ্ল্যাট কেনার জন্য খোঁজ খবর শুরু করে দিয়েছেন এই অভিনেত্রী। সবশেষ বাবা অনিল কাপুরের সঙ্গে ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ অভিনয় করেছিলেন সোনম। তিনি এখন ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

এম/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়