logo
  • ঢাকা মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬

হৃতিকের বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুলাই ২০১৯, ১৪:০৫ | আপডেট : ০৫ জুলাই ২০১৯, ১৮:০৪
হৃতিক রোশানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

বলিউড অভিনেতা হৃতিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। একটি জিম সেন্টারের লোভনীয় বিজ্ঞাপনে কাজ করেছিলেন অভিনেতা। এই বিজ্ঞাপন দেখে জিমে ভর্তি হয়েছিলেন এক গ্রাহক। কিন্তু কথার সঙ্গে কাজের মিল না থাকায় পুলিশের কাছে অভিযোগ করেছেন ওই ব্যক্তি। শুধুমাত্র প্রতিষ্ঠানের দিকে নয়, অভিনেতার দিকেও অভিযোগের তীর ছুড়েছেন তিনি।

বেঙ্গালুরুর একটি ফিটনেস সেন্টার কাল্ট.ফিট ব্র্যান্ড। এই শরীরচর্চা কেন্দ্রের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশান। ২২ জুন জনৈক ওই ব্যক্তি পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করে জানান, ২০১৮ সালের ডিসেম্বরে তিনি এই ফিটনেস সেন্টারে ১৭ হাজার ৪৯০ রুপি দিয়ে ভর্তি হন। কোর্সটি ছিল আট মাসের ক্লাস। কিন্তু তিনি প্রতারিত হয়েছেন। প্রতিদিন নাকি তিনি ঠিকমতো সেবা পেতেন না। নির্দিষ্ট কিছু গ্রাহক ছাড়া অন্যরা ঠিকমতো সেবা পান না বলে জানান তিনি।

যদিও প্রতিষ্ঠানটি অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে। বেঙ্গালুরুর পুলিশ অফিসার এস লক্ষ্মী নারায়ণ ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা) ও ৪০৬ (বিশ্বাসভঙ্গ) ধারায় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হৃতিক রোশান ও কোম্পানির তিনজন অফিসিয়ালের বিরুদ্ধে অভিযোগ নেওয়া হয়েছে। তবে হৃতিক এ বিষয়ে এখনও কিছু জানাননি।

জিএ/ডি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়