logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

টিএসসি চত্বরে ‘তুখোড়’

মুক্তির আগে ভিন্ন ধরনের প্রচারণায় নেমেছে মিজানুর রহমান লাবু পরিচালিত প্রথম সিনেমা ‘তুখোড়’ টিম। প্রচারণার অংশ হিসেবে ‘তুখোড়’ টিম উপস্থিত হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ কেন্দ্র টিএসসি চত্বরে। পুরোটা সময় কাটিয়েছে চত্বরে থাকা ছাত্র-ছাত্রী আর বিভিন্ন পেশার মানুষদের সঙ্গে।

অনুষ্ঠানের শুরুটা হয় রাজ্জাক দেওয়ানের গানের মধ্য দিয়ে। যেখানে সিনেমার গানসহ কয়েকটি গান পরিবেশন করেন রাজ্জাক দেওয়ান ও তার দল।

এরপর এক একে প্রদর্শিত হয় সিনেমার মোশন পোস্টার, টিজার আর গান। এ সময় সিনেমা নিয়ে উপস্থিত দর্শকদের সঙ্গে কথা বলেন পরিচালক মিজানুর রহমান লাবু, নবাগত নায়ক শিবলী নওমান, অভিনেতা শিমুল খান, সাদিয়া সোমা এবং কলকাতার রাতাশ্রী দত্ত।

আয়োজনে উপস্থিত থেকে তুখোড় সিনেমার শুভ কামনা করেন মডেল-অভিনেতা অন্তু করিম। পরিচালক আরটিভি অনলাইনকে জানিয়েছেন দর্শকদের হলমূখি করতেই এমন আয়োজন।

অনুষ্ঠানেই সিনেমার অফিশিয়াল ট্রেইলার দেখানো হয়। পরে সঙ্গীতশিল্পী পারভেজ একটি গান পরিবেশন করেন। অনুষ্ঠানে সবাই একই সুরে বলেন, ‘হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে এগিয়ে আসুন’।

‘তুখোড়’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন নবাগত শিবলী নওমান এবং কলকাতার মডেল রাতাশ্রী দত্ত। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শক্তিশালী অভিনেতা আলীরাজ, বাপ্পারাজ এবং শিমুল খান। আরো রয়েছেন লাক্স চ্যানেল আই সুন্দরী সামিহা খান ও সাদিয়া সোমা, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, টুটুল চৌধুরী, রাশেদ মামুন ও শায়েরীকে।

এইচএম / এসএস

RTV Drama
RTVPLUS