logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬

অমিতাভ বচ্চনকে বিপদে ফেলার চেষ্টা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ জুন ২০১৯, ১১:৪৫ | আপডেট : ১১ জুন ২০১৯, ১২:২৯

এবার বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে টার্গেট করেছেন হ্যাকার। গেল সোমবার রাতে তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে সেখান থেকে ভারত বিরোধী পোস্ট করে তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম। এছাড়া অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি পরিবর্তন করে সেখানে বসানো হয় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

মোট তিনটি টুইট করা হয় ওই ভেরিফায়েড অ্যাকাউন্টটি থেকে। একটিতে ছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি ও পাকিস্তানের জাতীয় পতাকা। দ্বিতীয় পোস্টে লেখা হয়, আমরা তুরস্কের ফুটবলারদের ওপর আইসল্যান্ড প্রজাতন্ত্রের অপ্রাসঙ্গিক আচরণের তীব্র নিন্দা জানাচ্ছি। পুরো বিশ্বকে জানানো হচ্ছে এখানে একটি বড়ো সাইবার আক্রমণ হতে পারে।

তৃতীয় পোস্টে লেখা হয়, ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করেছে। উম্মতে মোহাম্মদের (সা.) উপর অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাই।

ঘটনার পর মুম্বাই পুলিশের কাছে অভিযোগ জানান বলিউড শাহেনশাহ সংবাদমাধ্যমকেও নিজের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের খবর দ্রুত জানিয়ে দেন তিনি। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে বলে জানা যায়। যদিও অ্যাকাউন্টটি এখন স্বাভাবিক দেখা যাচ্ছে। 

উল্লেখ্য, এর আগে বলিউডের অনুপম খের ও শাহিদ কাপুরের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করার পেছনেও ছিল তুরস্কের এই হ্যাকাররা।


সূত্র- টাইমস অব ইন্ডিয়া 

জিএ/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়