logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

সংসদেও পুরনো অভ্যাস ছাড়েননি নুসরাত-মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মে ২০১৯, ১৩:১৮ | আপডেট : ২৮ মে ২০১৯, ১৩:৩৮

টালিউড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত দুই অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান। ব্যক্তিজীবনেও তারা ঘনিষ্ঠ বন্ধু। বেড়াতে যাওয়া, শুটিং মঞ্চে অবস্থান যাই করেন না কেন দুজনেই ছবি তুলতে সিদ্ধহস্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই আপডেট নিয়মিত পাওয়া যায়। আর পুরনো অভ্যাস সংসদ ভবনেও গিয়েও পরিবর্তন হয়নি অভিনেত্রীদের। 

গেল সোমবার সংসদ ভবনের সামনে দাঁড়িয়ে দুই নায়িকা ছবি তুলেছেন। সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ছবি শেয়ার করে নুসরাত লেখেন, ‘নতুন শুরু। আমি মমতা বন্দ্যোপাধ্যায় এবং বসিরহাট লোকসভা কেন্দ্রের মানুষদের আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাতে চাই।’ অন্যদিকে মিমি নিজের ছবির ক্যাপশনে লিখেছেন, ‘স্বপ্নের কথা মনে রাখ এবং তার জন্য লড়াই কর।’

সদ্যসমাপ্ত ভারতের লোকসভা নির্বাচনে যাদবপুর থেকে দুই লাখ ৯৫ হাজার ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন মিমি। আর বসিরহাট কেন্দ্র থেকে তৃণমূলের  হয়ে সাড়ে তিন লাখের বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন নুসরাত।

জানা যায়, গতকাল সোমবার দুপুর একটার দিকে সংসদে ভবনে পৌঁছান মিমি-নুসরাত। প্রথমেই তারা সংসদ ভবনের ৬২ নম্বর কক্ষে যান। সেখানে নতুন সাংসদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানাসহ বেশ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। সব কাজ শেষে কলকাতায় ফেরেন মিমি। নুসরাত দিল্লিতে থেকে যান। বুধবারে ফিরবেন কলকাতায়।

জিএ/জেবি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়