• ঢাকা বুধবার, ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬

শাকিব গেলেন, অপু এলেন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৭ মে ২০১৯, ১৭:৪৪
ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন যোজন দূর। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। এক সময়ের এই সফল তারকা জুটির একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে। ব্যস্ততার বেড়াজাল পেরিয়ে শাকিব নিজেও চেষ্টা করেন সন্তানকে সময় দিতে। সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও। একই অঙ্গনে কাজ করার সুবাদে বিভিন্ন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির তালিকায় শুরুতেই আসেন শাকিব-অপুর নাম।

whirpool
বিচ্ছেদের পর থেকেই মিডিয়া সংশ্লিষ্ট বিভিন্ন ইভেন্টে উপস্থিত হন তারা। কিন্তু একই মঞ্চে বা অনুষ্ঠানে অতিথি হলেও মুখোমুখি হতে কোথাও একটা ভয় তাদের। আর সে কারণেই অপু গেলে শাকিব আসেন নয়তো শাকিব গেলে আসেন অপু। তেমনি একটি ঘটনা প্রত্যক্ষ দেখা গেল গতকাল রোববার রাত ১টার দিকে। রাজধানীর গুলশান-১ এ ফ্যাশন হাউজ প্রেমস কালেকশনসের দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে। শোবিজের আরও অনেক তারকার পাশাপাশি আমন্ত্রিত অতিথিদের প্রথম সারিতেই ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। একই মঞ্চে তারা এলেন, ছবি তুললেন উপস্থিত অতিথিদের সঙ্গে কথাও বললেন।  কিন্তু সাবেক এই তারকা দম্পতির দেখা হলো না। কারণ ঠিক রাত ১টায় শাকিব খান কেক কেটে অনুষ্ঠানস্থল ত্যাগ করার পরেই ঢালিউড কুইন অপু বিশ্বাস হাজির হন।

গুঞ্জন শোনা যায়, শাকিব-অপু কেউই চান না কোনও অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপু এবং শাকিবেরও সেখানে যাবার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানস্থলের কাছাকাছি এসে শাকিব নাকি জানতে পারেন অপু বিশ্বাস এখনও মঞ্চে। তাইতো সেখানে না গিয়ে রাস্তায় নিজের গাড়ির ভেতর আধাঘণ্টা সময় কাটিয়ে দিলেন তিনি। অপু বিশ্বাস অনুষ্ঠানস্থল ছাড়ার পরেই সেখানে হাজির হন শাকিব।

গেল রোববার রাত ১২টার দিকে উৎসবমুখর পরিবেশে কেক কেটে বর্ষপূর্তি উৎসবের উদ্বোধন করেন প্রেমস কালেকশনসের পরিচালক ও প্রধান প্রেম বম্বানি। বিনোদন জগতের জনপ্রিয় তারকাদের উপস্থিতিতে হয় অনুষ্ঠানের সূচনা।

এসময় উপস্থিত ছিলেন অভিনেতা ইমন, অপূর্ব, বাপ্পী চৌধুরী, তাসকিন রহমান, আব্দুন নূর সজল, পপি, মম, মডেল আলিশা প্রধান, সঙ্গীতশিল্পী রিজিয়া পারভিন, কামরুজ্জামান রাব্বি, মেজবাহ বাপ্পীসহ অনেকে।

 

জিএ/এম   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়