Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

কাজী শুভ’র ‘ভুলিয়া না যাইও’

সঙ্গীতশিল্পী কাজী শুভ। নিজস্ব গায়কীর জন্য শ্রোতা মহলে পেয়েছেন জনপ্রিয়তা। উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় গান। এবারের ঈদেও কাজী শুভ তার ভক্ত-শ্রোতাদের জন্য নিয়ে আসছেন নতুন গান।

কাজী শুভর নতুন এই গানের নাম ‘ভুলিয়া না যাইও’। পাগল হাসানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ । গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

মৌলিক গল্পে নির্মিত হয়েছে গানটির ভিডিও। মাহিন আওলাদের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন জামশেদ শামীম এবং নুসরাত জাহান জেরী।

গানটি নিয়ে কাজী শুভ বলেন- ‘ঈদে একাধিক গান প্রকাশিত হলেও ‘ভুলিয়া না যাইও’ নিয়ে আমার আগ্রহ একটু বেশি। শ্রোতাদের পছন্দের তালিকায় থাকবে গানটি, এটা আমি বলতে পারি।’ বাকিটা শ্রোতারাই বিবেচনা করবেন।

মাহিন আওলাদ জানালেন- ‘আমি বরাবরই মৌলিক গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারও তার ব্যতিক্রম নয়। ভিডিও’র গল্প, লোকেশন এবং নির্মাণ দর্শক হৃদয়ে দাগ কাটবে আমার বিশ্বাস। আর গানটিও শ্রোতাদের হৃদয়ে দোলা দেয়ার মতোই। আশা করছি সব মিলে দর্শক- শ্রোতার ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ উৎসবের আয়োজনে আগামী ৩০ মে তাদের ইউটিউবে প্রকাশ করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এম/ডি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS