logo
  • ঢাকা রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

নবীণ-প্রবীণের মিলনমেলায় তারকাদের ইফতার

গাজী আনিস, আরটিভি অনলাইন
|  ২৫ মে ২০১৯, ১৪:৫৩ | আপডেট : ২৫ মে ২০১৯, ১৭:২০

রাজধানীর রমনায় পুলিশ কনভেনশন হলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে বসেছিল তারাদের মেলা।  শুক্রবার (২৪ মে)  বিকেল থেকেই নবীন প্রবীণ শিল্পীদের উপস্থিতিতে মুখর হয়েছিল পুরো আয়োজন।

সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান অতিথিদের সাদরে গ্রহণ করেন বিকেল থেকেই। অনুষ্ঠানের খুঁটিনাটি বিষয়গুলো পর্যবেক্ষণ করেন তারা।

মনের টানে একে একে হাজির হন বহু তারকা। বহুদিন পর দেখা হওয়ায় কেউ কেউ কাছে টেনে নিয়েছেন প্রিয় বন্ধুকে।

দুর্ঘটনার কবলে পড়েও যাত্রা বাতিল করেননি নব্বইয়ের দশকের হিট চিত্রনায়ক রুবেল। আঘাতপ্রাপ্ত পা নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাজির হন অনুষ্ঠানস্থলে।

বেশ আগেই উপস্থিত হয়েছিলেন বরেণ্য অভিনেতা সৈয়দ হাসান ইমাম। অভিনয়শিল্পীদের অনেকেই  প্রবীণ এই মানুষটির খোঁজখবর নেন।

ইফতার মাহফিলের এই আয়োজনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সোহেল রানা, অভিনেতা ও সংসদ সদস্য ফারুক, আমিন খান, আলীরাজ, বাপ্পারাজ, সম্রাট, অভিনেত্রী অরুনা বিশ্বাস,  অপু বিশ্বাস, শিল্পী, অঞ্জনা,  মুনমুন, নূতন, পপি, শাহনূর, রেসি, বিপাশা, বিদ্যা সিনহা মিম, আচল আঁখি, শিরিন শিলা, সাইমন সাদিক, সানজু জন, মাহিয়া মাহি, ডিএ তায়েব, জয় চৌধুরী, রোমানা নীড়, প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজানসহ চলচ্চিত্র শিল্পের কলাকুশলীরা।  

আয়োজনে অংশ নিয়ে চিত্রনায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক বলেন, ইফতার মাহফিল মহৎ একটি উদ্যোগ। চেষ্টা করি প্রতিবছর এই আয়োজনে অংশ নিতে। এবারও সবাই ইফতারে মিলিত হলাম। সবাইকে দেখে বেশ ভালো লাগছে। 

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বলেন, চলচ্চিত্র পরিবারের সবাইকে নিয়ে ইফতার করা বেশ আনন্দের। অনেকের সঙ্গে দীর্ঘদিন পর দেখা হচ্ছে। বেশ ভালো লাগছে। আমাদের কমিটি নির্বাচিত হওয়ার পর এবার দিয়ে তৃতীয়বারের মতো ইফতার মাহফিলের দায়িত্ব পালন করলো। এরকম ভালো ভালো আয়োজন আরও করতে চাই।

চিত্রনায়ক আমিন খান বলেন, আমরা শিল্পীরা একটি পরিবার অংশ। চলচ্চিত্র পরিবার আমাদের ভালো লাগা ও ভালোবাসার একটি ঠিকানা। তাইতো যে কোনও আয়োজনের দাওয়াত পেলেই ছুটে আসি। অনেকের সঙ্গে দেখা হলো। বন্ধু ও সহকর্মীদের কাছে পেয়ে বেশ ভালো লাগছে।  

 

জিএ/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়