logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

নমস্কার দিয়ে ‘কান’ মাতালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ মে ২০১৯, ১৫:১৮

ফ্রান্সের কান শহরের পালে দো ফেস্তিভালের দ্য থিয়েটার লুমিয়েরে গেল মঙ্গলবার সন্ধ্যায় উদ্বোধন হয়েছে কান চলচ্চিত্র উৎসবের ৭২ তম আসরের। আর বৃহস্পতিবার এই উৎসবে অংশ নেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সবার উদ্দেশে হাতজোড় করে ‘নমস্কার' জানিয়ে মাতিয়েছেন কান উৎসব।

লাল ও কালোর মিশেলে লম্বা গাউন পরে কান উৎসবে হাজির হয়েছিলেন অভিনেত্রী। ঠোঁট রাঙিয়েছিলেন জাম রঙের লিপস্টিকে। আর চুল ছিল কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম আইডিতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবির ভাষা বলছে বেশ উচ্ছ্বাসিত ছিলেন অভিনেত্রী। কান উৎসব উপলক্ষে বিভিন্ন ভঙ্গিমায় ছবি শেয়ার করেছেন তিনি। বৃহস্পতিবার তার টিম একটি ঘড়ির ছবি শেয়ার করে লিখেছিল, ‘কানস ও ক্লক'। 

এর আগে প্রিয়াঙ্কা ফ্যাশন আইকন লেডি ডায়না, গ্রেস কেলি, সোফিয়া লরেনের ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘কান-এ আমার পোশাকে তাদের অনুপ্রেরণা থাকবে।

কান এ যাওয়ার আগে গোসল শেষে তোয়ালে পরিহিত ছবিও শেয়ার করেন অভিনেত্রী। এরপর সাদা প্যান্ট ও ব্লেজার পরে হাজির হন অনুষ্ঠানস্থলে। লাল গালিচায় হাঁটেন লাল ও কালোর মিশেলে লম্বা গাউন পরে। প্রিয়াঙ্কা যে সাজে কান-এ উপস্থিত হয়েছিলেন সেটাও ক্যামেরাবন্দি হয়েছে।

বৃহস্পতিবার রেড কার্পেটে প্রিয়াঙ্কা ছাড়াও হেঁটেছেন দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাওয়াত। কানের আসর চলবে আগামী ২৫ মে পর্যন্ত।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত দ্য স্কাই ইজ পিঙ্ক সিনেমাটি। সেখানে রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম।

 

জিএ/এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়