logo
  • ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

সালমান-ক্যাটরিনার নতুন রসায়ন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ মে ২০১৯, ১২:০১ | আপডেট : ১৮ মে ২০১৯, ১২:৩২

বলিউড ভাইজান সালমান খান ও তার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ নতুন করে আলোচনায় এসেছেন। জনপ্রিয় এই জুটির আগামী সিনেমা ‘ভারত'-এর নতুন একটি গান মুক্তি পেয়েছে। নাম ‘জিন্দা’। গান প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ছবির অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা। আর সেখানেই ঘটেছে একটি ঘটনা যা নিয়ে চলছে আলোচনা।

গেল শুক্রবার 'ভারত' এর নতুন গান প্রকাশ অনুষ্ঠানের একপর্যায়ে ক্যাটরিনার শাড়ির কুচির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। তা চোখে পড়ায় অনুষ্ঠানের ফাঁকেই তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সালমান যা দেখে অনেকেই অবাক হন। নিমেষে ক্যামেরাবন্দি হয় এই দৃশ্য। পরে তা ভাইরাল হয়।

একসময় সালমান-ক্যাটরিনার প্রেমের কথা বলিউডে বেশ আলোড়ন তুলেছিল। তাদের সম্পর্ক ভাঙার খবরও শিরোনামে ছিল। এরপর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেম জমে। পরে অবশ্য রণবীরের সঙ্গেও সম্পর্ক তিক্ত হয়। রণবীরের সঙ্গে ব্রেকআপের পর আজকাল প্রায় সালমানের কাছাকাছি দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ভক্তমনে নতুন কৌতূহল, তাহলে কি আবারও এক হচ্ছেন সালমান-ক্যাটরিনা!

আলী আব্বাস জাফর পরিচালিত সালমান-ক্যাটরিনার আগামী সিনেমা ‘ভারত’র দৃশ্য সাজানো হয়েছে ঐতিহাসিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে। ২০১৪ সালের দক্ষিণ কোরিয়ার সিনেমা ‘অড টু মাই ফাদার’-এর রিমেক হলো ‘ভারত’ ছবি।  বাবা-ছেলের সম্পর্ক নিয়ে গল্প।

গল্পের শুরু ১৯৫০ সাল থেকে আর শেষ ২০০০ সালে। এখানে একটি সাধারণ মানুষের জীবনধারার মধ্যে দিয়ে ফুটে উঠেছে আধুনিক কোরিয়ার নানা চিত্র।

‘ভারত’ সিনেমায় সালমানের সঙ্গে প্রধান ভূমিকায় থাকবেন ক্যাটরিনা কাইফ। এছাড়া দিশা পাটানিকেও দেখা যাবে। তবে ভক্তরা অপেক্ষা করছেন সালমান ও ক্যাটরিনার অভিনয় রসায়ন দেখার জন্য।

 

জিএ/ডি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়