logo
  • ঢাকা সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬

চোখ মেলে দেখছেন, কাঁদছেন এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১২ মে ২০১৯, ১৫:৫৭

‘এটিএম শামসুজ্জামানের অবস্থার অবনতি হয়নি- এটাই আশার খবর। ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এখনও আইসিইউতে আছেন। তাকাচ্ছেন। তার সামনে যাওয়া নিষেধ। আমাদের দেখলে উত্তেজিত হয়ে যান, কাঁদেন।’

কথাগুলো আরটিভি অনলাইনকে আজ রোববার দুপুরে বলেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান। হাসপাতালে সর্বক্ষণ স্বামীর পাশে রয়েছেন তিনি।

গতকাল শনিবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এর আগেও তাকে নিয়ে বেশ কয়েকবার মৃত্যুর গুজব ছড়ায়। গুজবের খবরে পরিবারের সদস্যরা বেশ বিরক্ত হন। অনেক ভক্ত গিয়ে ভিড় করেন হাসপাতালের গেটে।

গুজব ছড়ানোর বিষয়ে রুনি জামান বলেন, এতবার এসব গুজব কারা ছড়ায় তাদের প্রতি নিন্দা জানাই। তাদের কি খুঁজে বের করা যায় না!

চিকিৎসা বিষয়ে তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য তাকে নেয়া গেলে ভালো হতো। আমরা প্রধানমন্ত্রীর অপেক্ষায় আছি। আশা করি ভালো খবর পাবো।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত ১২টার দিকে অসুস্থবোধ করলে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ এপ্রিল শনিবার টানা তিন ঘণ্টা অস্ত্রোপচার শেষে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়। রোববার (২৮ এপ্রিল) সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

এটিএম শামসুজ্জামান একাধারে কাহিনীকার, সংলাপ রচয়িতা, চিত্রনাট্যকার, চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা। তিনি ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। পড়াশোনা করেছেন ঢাকার পোগোজ স্কুল, কলেজিয়েট স্কুল, রাজশাহীর লোকনাথ হাইস্কুলে। অভিনয় দিয়ে বাংলা সিনেমা ও নাটকে উল্লেখযোগ্য অবদান রেখেছেন তিনি। অভিনয়ের জন্য পেয়েছেন বেশ কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

 

জিএ/পি 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়