• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

আবারও কাছাকাছি আসছেন তারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ মে ২০১৯, ১৪:৩৮

সালমান খান ও ক্যাটরিনা কাইফের এক সময়ের প্রেম ছিল একথা কারও অজানা নয়। একটা সময় চুটিয়ে প্রেম করেছেন তারা। পরবর্তীতে অবশ্য সেই সম্পর্ক টেকেনি। তাতে কি? দর্শক এই জুটির রসায়ন থেকে বঞ্চিত হননি। ভক্তদের ভালোবাসায় বার বার জুটি হয়েছেন সালমান-ক্যাটরিনা।

আসছে ঈদে এই জুটির বহুল প্রতিক্ষীত ‘ভারত’ ছবিটি মুক্তি পাবে। শুটিং এর ফাঁকে গভীর রাতে সালমানের জন্মদিনে এই নায়কের বাড়িতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। ভক্তরা ধরেই নিয়েছিলেন হয়তো আবারও কাছাকাছি আসছেন সালমান-ক্যাটরিনা। তাদের সম্পর্ক এখন কোন পর্যায়ে রয়েছে তা জানা যায়নি।

তবে এই জুটির ভক্তদের জন্য নতুন খবর রয়েছে। আর তা হলো আবারও নতুন ছবিতে জুটি বাঁধছেন তারা। ‘ভারত’র পরিচালক আলী আব্বাস তার নতুন ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। সেখানে সালমান-ক্যাটরিনাকে জুটি হিসেবে দেখা যাবে। সব কিছু ঠিক থাকলে শিগগিরই শুরু হবে ‘এক থা টাইগার’ সিরিজের তৃতীয় সিক্যুয়ালের শুটিং শুরু হবে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে আলী আব্বাস বলেন, ‘আমার কাছে একটা জিনিস খুবই গুরুত্বপূর্ণ। আগে ভালো গল্প মাথায় আসতে হবে। আমি অত্যন্ত খুশি যে টাইগার জিন্দা হ্যায়-এর সিক্যুয়ালের জন্যে ভালো গল্প আমার মাথায় এসেছে।

এই গল্প আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে টাইগার ফ্রাঞ্চাইজিকে। এরই মধ্যে ছবি নিয়ে আলী আব্বাস জাফর আলোচনা সেরে ফেলেছেন সালমান খান ও প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গেও। এখন শুধু লাইট ক্যামেরা অ্যাকশন বলা বাকি।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে
৮ মে : ইতিহাসে আজকের এই দিনে
শাহ আমানতে বিপুল পরিমাণ বিদেশি মুদ্রা উদ্ধার
মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা পরিষদে নির্বাচন  
X
Fresh