• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

মমর ‘সারপ্রাইজ ডে’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ মে ২০১৯, ১৮:১১ | আপডেট : ০১ মে ২০১৯, ১৮:১৪
জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনীত ‘সারপ্রাইজ ডে’ নাটকটি  শুক্রবার প্রচার হবে। মম ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন এস এন জনি, শিপন মিত্র, সেমন্তি সৌমি, সবুজ, আশরাফুল আলম সোহাগসহ অনেকে।

whirpool
‘সারপ্রাইজ ডে’ নাটকটি রচনা করেছেন রুদ্র মাহফুজ। পরিচালনায় কাজী সাইফ আহমেদ। গল্পে দেখা যাবে, জয়ী ও রুমেল আদর্শ দম্পতি। জয়ী ভীষণ স্বামী ভক্ত। তাদের পাঁচ বছরের সংসার। কিন্তু রুমেল জয়ী বাদেও গোপনে অন্য নারীর সাথে সময় কাটায়।

কিছুদিন আগে রুমেল ব্যবসায়ের কথা বলে ঢাকার কাছে গাজীপুর আসে রাফা নামের একটি মেয়ের সঙ্গে সময় কাটানোর জন্য। রাফা ডিভোর্সী, উচ্ছৃঙ্খল। রুমেল চলে যাওয়ার দু-তিন দিন পর জয়ী ও রুমেলের বিবাহ বাষির্কী। রুমেলকে চমকে দিতে জয়ী গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাস্তার মাঝপথে হঠাৎ দেখা হয়ে যায় দেশের প্রতিভাবান লেখক ও নাট্যকার আকিব হায়দারের সঙ্গে।

জয়ী ও আকিব এক সময় একই সঙ্গে পড়তেন ও একে অপরকে ভালোবাসত। আকিবও গাজীপুর রিসোর্টে যাচ্ছে। রিসোর্টে গিয়ে জয়ী ও আকিবের সঙ্গে রাফার দেখা হয়। রাফা জয়ীর কলেজ জীবনের বান্ধবী।

একটা সময় দেখা যায় রুমেল সেই একই রিসোর্টে রাফার সঙ্গে সময় কাটাতে এসেছে। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

এখানে জয়ী চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, আকিব হায়দার চরিত্রে এস এন জনি। রুমেল চরিত্রে অভিনয় শিপন মিত্র, রাফার চরিত্রে অভিনয় করেছেন সেমন্তি সৌমি।

‘সারপ্রাইজ ডে’ নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলাতে শুক্রবার (৩ এপ্রিল) রাত ৯ টায় প্রচার হবে।

জিএ/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়