• ঢাকা সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

আসলেই প্রেমিক!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ এপ্রিল ২০১৯, ১৯:২৫ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১৯:৩৩

একটা সাধারণ গল্পকে অসাধারণরূপে উপস্থাপিত হয়েছে ‘আমি প্রেমিক’ নাটকে। এই নাটকে সত্যিকারের প্রেমিক-প্রেমিকা হিসেবে নিজেদের চিনিয়েছেন জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

ইতোমধ্যে নাটকটির কয়েকটি ভিডিও কাট ও ছবি ভাইরাল হয়েছে। নতুন করে প্রশংসা পাচ্ছেন জনপ্রিয় এই জুটি। গেল ১৪ এপ্রিল পহেলা বৈশাখে আরটিভি ড্রামা ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পায়। এরই মধ্যে লাখ লাখ দর্শক নাটকটি মনে গেঁথে নিয়েছেন। প্রশংসাভরা বার্তা দিচ্ছেন কেউ কেউ।

অসীম সরকার নামের এক দর্শক ফেসবুক রিভিউতে লিখেছেন, আমি নিজেই প্রেমিক হয়ে গেলাম। এইরকম ইন্টারভিউ মনে হয় না বাংলা নাটকে হয়েছে। আর একটা গল্পকে এতো সুন্দরভাবে উপস্থাপন করা সত্যিই মানতে হবে। সাত দিনের ইন্টারভিউ তাও আবার ২৪ ঘণ্টা! মিস সুজানার চরিত্রের অভিনয়টাও অনেক সুনিপুণ ছিল। অপূর্ব আর মেহজাবিনকে নিয়ে নতুন করে বলার কিছু নাই। ওনারা বেস্ট।

বাংলা নাটক নামের ফেসবুকের একটি জনপ্রিয় গ্রুপ রিভিউতে লিখেছে, একটা সিম্পল গল্পকে কত সুন্দরভাবে উপস্থাপন করা যায় তা নাটকটি দেখলে বুঝতে পারবেন। কালার, মিউজিক, ব্যাকগ্রাউন্ড, ক্যামেরা ১০/১০। অপূর্ব ও মেহজাবিন জুটি তাদের সেরাটা দিয়েছে। এ জুটি সব সময়ই হিট ।

‘আমি প্রেমিক’ নাটকটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ সজীব। নাটকপ্রেমী ও নাটক-সিনেমা সংশ্লিষ্ট মানুষদের কাছ থেকে প্রশংসা পাচ্ছেন বলে জানান তিনি।

অপূর্ব ও মেহজাবীন ছাড়া এই নাটকে অভিনয় করেছেন রিমি করিম, পীরজাদা, সৈয়দ শাহেদসহ অনেকে। রচনা করেছেন রাসেল আজম।

 

জিএ/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়