itel
logo
  • ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯ জন, আক্রান্ত ৩২৮৮ জন, সুস্থ হয়েছেন ২৬৭৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ এপ্রিল ২০১৯, ১১:৫৬ | আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১২:৩৭

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্র তার বর্তমান প্রেমিক রোশন সিং।

পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবারেই বাগদান হয়েছে তাদের। চুপিচুপি শুভ কাজ সেরেছেন তারা। কাউকেই কিছু জানাননি শ্রাবন্তী। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। খবর আনন্দবাজার পত্রিকার।

শোনা যাচ্ছে, আগামী শুক্রবার তাদের বিয়ে। তবে এই বিয়ে কলকাতায় হবে না। বিষয়টি গোপনে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। ইতোমধ্যে চণ্ডীগড়ে পৌঁছেছেন এই জুটি। রোশনের বাড়ি চণ্ডীগড়ে। আর সেখানেই বিয়ের যাবতীয় কাজ সারবেন শ্রাবন্তী ও রোশন।

পত্রিকাটির খবরে আরও জানা যায়, সোমবার এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-সুট।

তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের লেক কোমোর বিয়ের মতো এখানেও এনগেজমেন্টে নিমন্ত্রিত কারও সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানা ভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীব-শ্রাবন্তীর ঝিনুক নামের একটি ছেলে আছে। ছেলেটা এখন শ্রাবন্তীর কাছে থাকে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর।

এরপর বেশকিছুদিন ধরে শোনা যাচ্ছিল রোশন ও শ্রাবন্তী সম্পর্কে জড়িয়েছেন। শ্রাবন্তীর হবু স্বামী রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজ়ার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। ভারতের আনন্দপুরে রোশন ও নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদ্যাপন করেছিলেন শ্রাবন্তী।

আগেই খবর রটেছিল, নায়িকার শুটিংয়ে উপস্থিত থাকতেন রোশনের মা। তাকে রীতিমতো ‘মা’ বলে সম্বোধন করতেন অভিনেত্রী। নতুন এই খবর বলছে, প্রেম চুপিসারে হলেও পরিবারের সঙ্গে বিয়ের প্রস্তুতি বহু দিন ধরেই চলছিল।

 

জিএ/জেএইচ  

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৯৬৭৯ ৭০৭২১ ১৯৯৭
বিশ্ব ১১১৯০৬৭৮ ৬২৯৭৯১০ ৫২৯১১৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়