• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

এবার বিয়ের পিঁড়িতে বসছেন তাপসী পান্নু 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৯
তাপসী পান্নু
তাপসী পান্নু

বলিউডের একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। বলা যায়, বিয়ের হিড়িক পড়েছে বলি ইন্ডাস্ট্রিতে। রাকুলপ্রীত ও জ্যাকির বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন অভিনেত্রী তাপসী পান্নু।

জানা গেছে, আগামী মার্চেই বিয়ের পিঁড়িতে বসছেন তাপসী। প্রায় এক দশকের বেশি সময় ধরে ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি।

অবশেষে দীর্ঘদিনের সেই প্রেমের সম্পর্কের পরিণয় ঘটতে চলেছে তাপসীর জীবনে। শিখ ও খ্রিস্টান দুই নিয়মেই বিয়ে করবেন তাপসী-ম্যাথিয়াস। মুম্বাইয়ের বাইরেই বসবে এই জুটির বিয়ের আসর।

পরিণীতির মতোই তাপসীরও পছন্দের শহর উদয়পুর। সেখানেই বিয়ের আসর বসতে যাচ্ছে তাদের। তবে সম্পূর্ণ পারিবারিক আয়োজনেই অনুষ্ঠিত হবে তাপসী-ম্যাথিয়াসের বিয়ে। শুধুমাত্র পরিবারের মানুষজনই উপস্থিত থাকবে।

প্রেমের সম্পর্ক গোপন না রাখলেও ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তাপসী। বরাবরই তার জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন এই অভিনেত্রী।

বলিউডে স্পষ্টভাষী হিসেবেই পরিচিত অভিনেত্রী তাপসী। কোনো বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনো বিষয়েই কোনো রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাকে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাপসী পান্নুর ভিডিও ফাঁস
প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি
যে কারণে দুবার বিয়ে করবেন রাকুল-জ্যাকি  
‘অ্যানিমেল’ নিয়ে বিস্ফোরক মন্তব্য তাপসীর
X
Fresh