• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে দুবার বিয়ে করবেন রাকুল-জ্যাকি  

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৬
রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি
রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডেও বেশ খ্যাতি রয়েছে তার। দীর্ঘদিন ধরেই প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন রাকুল-জ্যাকি।

বুধবার (২১ ফেব্রুয়ারি) গোয়াতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। জমকালো আয়োজনেই বসেছে রাকুল-জ্যাকির বিয়ের আসর। তবে অন্যান্যদের থেকে এই জুটির বিয়ের ধরন আলদা। আর তাই এক বার নয়, দুবার বিয়ে করবেন রাকুল-জ্যাকি।

এর আগে গত ১৭ ফেব্রুয়ারি রাতেই পরিবার নিয়ে গোয়ায় যান রাকুল-জ্যাকি। সঙ্গীত, মেহেদী, গায়ে হলুদ— বিয়ের সব আনুষ্ঠানিকতাই সম্পন্ন হয়েছে গোয়াতে।

জানা গেছে, রাকুল শিখ ধর্ম পালন করেন। তাই প্রথমে শিখদের নিয়ম অনুযায়ী বিয়ের অনুষ্ঠান হবে। অন্যদিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে বিয়ে করবেন রাকুল-জ্যাকি। এরপর আগামী ২২ ফেব্রুয়ারি মুম্বাইতে বন্ধুবান্ধব ও তারকাদের জন্য আয়োজিত হবে বউভাতের অনুষ্ঠান।

প্রসঙ্গত, নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোচুরি করেননি রাকুল-জ্যাকি। ২০২২ সালে অভিনেত্রীর জন্মদিনে জ্যাকির সঙ্গে প্রেমের সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন তারা। অবশেষে সংসার জীবনে পা রাখতে চলেছেন এই জুটি।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি
এবার বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত সিং
X
Fresh