• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯
রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি
রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিয়ে করলেন তারা। এখনও বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়নি রাকুল-জ্যাকির। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মুম্বাইতে আয়োজিত হবে এই নবদম্পতির বউভাতের অনুষ্ঠান। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

বিয়ের ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে সম্পর্কের পরিণয়ে ভীষণ আনন্দিত রাকুল-জ্যাকি। বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় পোজ দিয়েছেন সদ্য বিবাহিত এই দম্পতি। দুজনের দুষ্ট-মিষ্টি খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের।

বিয়েতে রাকুল পরেছিলেন হালকা পিংক রংয়ের লেহেঙ্গা। সঙ্গে ম্যাচিং অলংকার এবং হালকা মেকআপে আকর্ষণীয় লুকে কনে সেজেছিলেন এই অভিনেত্রী। রীতিমতো লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন রাকুল। অন্যদিকে জ্যাকির পরনে ছিল অফ হোয়াইট রংয়ের একটি শেরওয়ানি।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

গত ২১ ফেব্রুয়ারি গোয়াতে সম্পন্ন হয় রাকুল-জ্যাকির বিয়ে। বেশ জমকালো আয়োজনেই বসেছিল তাদের বিয়ের আসর। তবে অন্যান্যদের থেকে এই জুটির বিয়ের ধরন ছিল একদমই আলদা। আর তাই এক বার নয়, দুবার বিয়ে করেছেন রাকুল-জ্যাকি।

এর আগে গত ১৭ ফেব্রুয়ারি রাতেই পরিবার নিয়ে গোয়ায় যান রাকুল-জ্যাকি। সঙ্গীত, মেহেদী, গায়ে হলুদ— বিয়ের সব আনুষ্ঠানিকতাই সম্পন্ন হয়েছে গোয়াতে।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

জানা গেছে, রাকুল শিখ ধর্ম পালন করেন। তাই প্রথমে শিখদের নিয়ম অনুযায়ী বিয়ে করেন রাকুল-জ্যাকি। অন্যদিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে বিয়ে সম্পন্ন হয় তাদের।

প্রসঙ্গত, নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোচুরি করেননি রাকুল-জ্যাকি। ২০২২ সালে অভিনেত্রীর জন্মদিনে জ্যাকির সঙ্গে প্রেমের সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন তারা। অবশেষে সংসার জীবনে পা রাখতে চলেছেন এই জুটি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে দুবার বিয়ে করবেন রাকুল-জ্যাকি  
এবার বিয়ের পিঁড়িতে বসছেন রাকুল প্রীত সিং
X
Fresh