• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর বিরুদ্ধে প্রথম স্ত্রীর মামলা হয়রানিমূলক: সালমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ মার্চ ২০১৯, ২৩:৩২
ছবিতে সালমা-সানাউল্লাহ নূরে সাগর

‘আমার স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স এক বছর আগেই হয়েছে। হঠাৎ করে এতদিন পর মামলার কোনও কারণ দেখছি না। আমরা আইনের মাধ্যমে মামলাটি নিয়ে আগাবো। আমার কাছে মনে হয়েছে মামলাটা শুধু হয়রানির উদ্দেশ্যে করা হয়েছে।’

সোমবার রাতে আরটিভি অনলাইনকে কথাগুলো বলছিলেন জনপ্রিয় সঙ্গীততারকা মৌসুমী আক্তার সালমা।

সালমা আরও বলেন, ‘কোনও কোনও গণমাধ্যম লিখেছে আমার স্বামীর আগের বিয়ের খবর আমি জানতাম না। কিন্তু বিষয়টি আমি জানতাম। আসলে হয়রানির উদ্দেশ্যে মামলাটি করা হয়েছে। এছাড়া আর কোনও কারণ দেখছি না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আশা করছি আমরা সঠিক রায় পাব।’

গেল ৩১ ডিসেম্বর নিজের বাসায় ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে তার বিয়ে হয়। সাগর ঢাকা জর্জ কোর্টের আইনজীবী। বর্তমানে উচ্চশিক্ষার জন্য লন্ডনে রয়েছেন।

এদিকে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর সঙ্গে ২০১৪ সালের ৩ জুন বিয়ে হয়েছিল সাগরের। মেয়ের বাড়ি কক্সবাজার। প্রথম স্ত্রীকে না জানিয়েই কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেছেন বলে ওই স্ত্রীর দাবি করছেন।

সংবাদমাধ্যমে সালমার সঙ্গে সাগরের বিয়ের খবরটি প্রকাশের পরই প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা করেছেন। কক্সবাজার থানায় প্রথম স্ত্রীর মা বাদী হয়ে ওই মামলা করেন।

রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন সালমা। কুষ্টিয়ার মেয়ে সালমার ২০১১ সালে পারিবারিকভাবে বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যাসন্তান জন্ম নেয়। তার নাম স্নেহা। কিন্তু সাংসারিক দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জে বোমা বিস্ফোরণ মামলার আসামি গ্রেপ্তার
পাথরঘাটায় সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা সাইবার মামলা, প্রতিবাদে মানববন্ধন
মিয়ানমারের বিরুদ্ধে মামলা দ্রুত নিরসনে আশাবাদী গাম্বিয়া
ইমরানের তোশাখানা মামলার নতুন করে তদন্ত
X
Fresh