logo
  • ঢাকা শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

সৎ মা কারিনাকে নিয়ে মুখ খুললেন সারা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:১১ | আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ১৭:২৭

ছোটবেলায় কারিনার ‘কাভি খুশি কাভি গাম’ চলচ্চিত্রে অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। আর এরপর থেকে চলচ্চিত্রটি দেখেছেন বেশ কয়েকবার। ধীরে ধীরে ভালোলাগা থেকে ভালোবাসার অভিনেত্রী হিসেবে স্থান দিয়েছিলেন মনে। তবে সেই ভালোবাসার অভিনেত্রী সৎ মা হিসেবে জীবনে আসবেন তা ভাবেননি কোনোদিন। রাগ নয় বরং খুশি হয়েছেন। সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যকে দেয়া সাক্ষাৎকারে সৎ মা কারিনা কাপুর সম্পর্কে মনের কথা খুলে বলেন সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির কন্যা সারা আলী খান।

তিনি জানান, কারিনা কাপুর খানের সব কিছুই তার ভালো লাগে। অভিনয় থেকে শুরু করে, তার লাইফস্টাইলের আপাদমস্তক ভক্ত সারা। খবর জি নিউজের।

১৯৯১ সালে অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা ছিলেন সাইফের থেকে ১২ বছরের বড়। পরিবারের আপত্তি থাকলেও বিয়ে করেন সাইফ। অমৃতাকে বিয়ের পর তাদের ঘরে জন্ম হয় ছেলে ইব্রাহিম আলী খান এবং মেয়ে সারা আলী খান। দুই সন্তানের জন্মের পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের।

এরপর ২০১২ সালে এক সময়ের সহঅভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলী খান। বর্তমানে সাইফ ও কারিনার ঘরে তৈমুর নামে এক পুত্র সন্তান রয়েছে।

সৎ মা সম্পর্কে প্রশ্ন করলে সারা বলেন, বাবা কখনও কারিনাকে তাদের সামনে এনে বলেননি যে ‘এটা তোমাদের দ্বিতীয় মা’। আর সেই কারণেই কারিনার সঙ্গে ক্রমশ বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে বলে জানান সারা। কারিনা তাদের দুই ভাইবোনকে বেশ আপন করে দেখেন বলে জানান তিনি।

গেলো বছর সারার ‘কেদারনাথ’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসা করেন কারিনা। সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার মিশেল সারার মধ্যে রয়েছে বলে মন্তব্য করেন তিনি।

আরো পড়ুন:

জিএ/এম

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়