• ঢাকা বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৮ ফাল্গুন ১৪২৫

আরটিভিতে ‘এই মন তোমাকে দিলাম’

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জানুয়ারি ২০১৯, ১৬:৩২
খুশী একটি ছোট মফস্বল শহরে বড় হওয়া মেয়ে। কিন্তু তার স্বপ্নটা অনেক বড়। খুশী গায়িকা হতে চায়, সে চায় তার কণ্ঠে দুলে উঠুক গোটা বাংলাদেশের মন। কিন্তু খুশীর এই চাওয়ার কোনও গুরুত্ব নেই তার বাবার কাছে। বাবা মেয়ের গান বন্ধ করে তার বিয়ে দিয়ে দেয়ার উদ্যোগ নেন। চিন্তিত খুশীর সামনে এসে যায় একটি সুযোগ। বিখ্যাত মিউজিক ডিরেক্টর নিলয় তার অ্যালবামের জন্য নতুন কণ্ঠের খোঁজ শুরু করেছে। খুশী সাত পাঁচ না ভেবে বাড়ি থেকে পালিয়ে যায় ঢাকায়।

নিলয়ের স্টুডিওতে এসে খুশী গান শোনায়। নিলয় পছন্দ করে খুশীর কণ্ঠ। আশ্রয়হীন খুশীকে নিজের বাড়িতে থাকতে দেয় নিলয়। নিলয়কে খুব ভালো লেগে যায় খুশীর, কিন্তু নিলয় সবসময় তার সাথে একটা দূরত্ব বজায় রাখে। নিলয় যেন প্রাণহীন একটা মানুষ। চলতে থাকে অ্যালবামের কাজ। বাড়তে থাকে খুশীর ভালোলাগা।

নিলয়ের জন্মদিনে খুশী নিলয়কে জানায় সে তাকে ভালোবেসে ফেলেছে। রেগে যায় নিলয়। সে জানায় তার সাথে খুশীর শুধু গানের সম্পর্ক। খুশী প্রচণ্ড কষ্ট পেয়ে তার বাড়ি ফিরে যায়। শুরু হয় খুশীর বিয়ের প্রস্তুতি।

এদিকে নিলয়ের এক সহকারী খুশীকে জানায় নিলয় আসলে ক্যানসারে আক্রান্ত। সে খুশীকে ভালোবাসলেও তাকে গ্রহণ করতে পারবে না। নিলয় মরে যাবার আগে তার শেষ স্বপ্ন পূরণের জন্য এই অ্যালবাম রেকর্ড করে যেতে চায়। ফিরে আসে খুশী। বিয়ে করে নিলয়কে। শেষ গান রেকর্ডিং-এর দিন মারা যায় নিলয়। খুশী মিউজিকের মাধ্যমে নিলয়কে বাঁচিয়ে রাখার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেয়।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে রয়েল টাইগার নিবেদিত নাটক ‘এই মন তোমাকে দিলাম’। নাটকটি আজ বুধবার (১৬ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচার শুরু হবে। নাটকটি রচনা করেছেন কমুনতাহা বৃত্তা ও পরিচালনা করেন তাইফুর জাহান আশিক।

অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, শবনম ফারিয়া, মিলি বাশার ও আজম খানসহ আরও অনেকে।

এম/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়