logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

দেশপ্রেমিক নেতার চরিত্রে অভিনয় করছি: জাহিদ হাসান

এ এইচ মুরাদ, আরটিভি অনলাইন
|  ১৪ অক্টোবর ২০১৮, ২০:১৩ | আপডেট : ১৪ অক্টোবর ২০১৮, ২০:২০
ছবি- আরটিভি অনলাইন
শ্রাবণ মেঘের দিন, মেড ইন বাংলাদেশ, আমার আছে জল, প্রজাপতি, হালদাসহ অনেক চলচ্চিত্রেই কাজ করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

bestelectronics
নাটক ও চলচ্চিত্রে সমানভাবে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। এবার নতুনভাবে বড় পর্দায় আসছেন ভার্সেটাইল অভিনেতা জাহিদ হাসান। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এবং গোলাম সোহরাব দোদুল পরিচালিতসাপলুডুসিনেমায় দেশ প্রেমিক এক লিডারের ভূমিকায় দেখা যাবে তাকে।

এর আগেসাপলুডুতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় দুই তারকা আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। রাজধানীর কারওয়ান বাজারের বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে রোববার (১৪ অক্টোবর) চলচ্চিত্রটিতে চুক্তিবদ্ধ হলেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। এরপর সিনেমাটিতে অভিনয়ের প্রসঙ্গে আরটিভি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন তিনি। জাহিদ হাসানের সাক্ষাৎকার নিয়েছেন জ্যেষ্ঠ প্রতিবেদক এ এইচ মুরাদ।

সাপলুডুতে কীভাবে যুক্ত হলেন?

প্রথমে পরিচালক আমাকে ছবিটির গল্প শোনান। তার পরিকল্পনাগুলো শেয়ার করেন। এভাবে খানিকটা সময় যায়। পরবর্তীতে আরটিভি বা বেঙ্গল মাল্টিমিডিয়া যখন সিনেমার সঙ্গে যুক্ত হলো আত্মবিশ্বাসটা আরও বেড়ে গেল। এভাবেই কাজের সঙ্গে যুক্ত হওয়া।

এই সিনেমার কোন বিষয়টি আপনাকে আকৃষ্ট করেছে?

গল্পের মধ্যে নতুনত্ব রয়েছে। অনেকগুলো গল্পের মধ্যে তো আমরা কিছু কিছু মিল খুঁজে পাই। তবে এই গল্পের উপস্থাপনে নতুনত্ব পাওয়া যাবে। আর সিনেমাতে অনেক গুণী অভিনয়শিল্পীরা কাজ করবেন। দোদুলের প্রথম চলচ্চিত্র। সবকিছুর সমন্বয়ে একটা ভালো কিছু হবে বলে আমার মনে হয়েছে।

আপনার চরিত্রটি কেমন?

একজন দেশপ্রেমিক নেতার চরিত্রে অভিনয় করছি। তার জীবনের নানা উত্থান-পতন তুলে ধরা হবে। মানুষের আদর, ভালোবাসা, ক্রোধ, সব কিছুই দেখানো হবে। একটা পরিপূর্ণ গল্প। আসলে পুরো বিষয়টি এখনই বলতে চাইছি না।

সিনেমাটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন?

যেন কোনও একটি ভালো কাজের জন্য টিমওয়ার্ক লাগে।সাপলুডুএকটি সাকসেসফুল সিনেমা হবে। বাংলাদেশের জন্যে, ইন্ডাস্ট্রির জন্যে একটি ভালো চলচ্চিত্র হবে এটা আমার আশা। আমি গোলাম সোহরাব দোদুলের কাজ দেখেছি। তার কাছে গল্প শুনেছি। সবকিছু মিলেই মনে হয়েছে ভালো কিছু হতে যাচ্ছে।

কবে থেকে শুটিং হবে?

এ মাসের শেষদিকে শুটিং শুরু হবে।  

আরও পড়ুন :

এম/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়