DMCA.com Protection Status
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬

১১ নম্বর প্রেমিকের সঙ্গে সুস্মিতা?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১১ অক্টোবর ২০১৮, ১৪:২৩ | আপডেট : ১১ অক্টোবর ২০১৮, ১৪:৪৫
ছবি: সংগৃহীত
এবার ১১তম প্রেমে জড়ালেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে এক ব্যক্তির সঙ্গে দেখা যায় সুস্মিতাকে। এরপরই ভারতীয় গণমাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আসে। যদিও সুস্মিতা বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, বিমানবন্দরে সুস্মিতার সঙ্গে একজনকে দেখে সবার কৌতূহল জাগে। কেউ কেউ গোপনে এই জুটির কিছু ছবিও তুলেন। পরে বিষয়টি নিয়ে তার কাছে জানতে চাওয়া হলে তিনি কোনও মন্তব্য করেননি। তবে অনেকেই ধারণা করছেন নতুন প্রেমিকের সঙ্গেই ছিলেন সুস্মিতা।

এদিকে ফিল্মবিট-এর খবরে বলা হয়েছে, সুস্মিতা সেন নাকি এ পর্যন্ত ১০টি সম্পর্ক ভেঙেছেন। তার প্রেমিকের তালিকায় যেমন অভিনেতা রয়েছেন তেমনি রয়েছেন পরিচালকও। আর খোলামেলা সেই সম্পর্কের জন্য বার বার খবরের শিরোনামে উঠে এসেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

এর আগে মুম্বাইয়ের একাধিক নাইটক্লাবের মালিক হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। কিন্তু, দু’বছর পর ব্রেকআপ হয়ে যায় তাদের। এরপর শোনা যায়, ‘দস্তক’ছবির শুটিংয়ের সময় সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কে জড়ান বিক্রম ভাট। বয়সে ছোট অভিনেতা রণদীপ হুডার সঙ্গেও এক সময় লিভ ইন করেছেন সুস্মিতা।

পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে সুস্মিতার প্রেম তো বিশ্ব গণমাধ্যমেও আলোচিত হয়েছে। যদিও সুস্মিতা দাবি করেছেন ওয়াসিম ভালো বন্ধু।

এছাড়া মুদাসসার আজিজ, ব্যবসায়ী ইমতিয়াজ খাতরি, মানব মেনন, হোটেল ব্যবসায়ী সঞ্জয় নারাং, সাবির ভাটিয়া, বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের কথা ছড়িয়েছে শোবিজ পাড়ায়।

আরও পড়ুন : 

পিআর/এম

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়