• ঢাকা বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

রাত ১২টায় চমকে গেলেন অপু বিশ্বাস

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ অক্টোবর ২০১৮, ১৩:৫৯
ছবি সংগৃহীত
জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের জন্মদিন আজ বৃহস্পতিবার ১১ অক্টোবর। এবারের জন্মদিনে তেমন কোনও আয়োজন রাখেননি এই নায়িকা। তবে অপুর ফ্যান ক্লাবের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন তার ভক্তরা।

আজ সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে কেক কেটে জন্মদিন উদযাপন করতে চায় ভক্তরা। জানা গেছে, অনুষ্ঠানে অপু নিজেও উপস্থিত থাকবেন।

এদিকে জন্মদিনের প্রথম প্রহরে অর্থাৎ রাত ১২ টায় তার কাছের কয়েকজন বন্ধু চমকে দেন ‘লাভ ম্যারেজ’ খ্যাত নায়িকাকে। রাত ১২টা ১ মিনিটে মেক ওভার জাহিদ খানের রাজধানীর নিকেতনের বাসায় অপুর জন্মদিন উদযাপন করা হয়।

জানা গেছে, হঠাৎ নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ ও মেক ওভার জাহিদ খান অপুকে ফোন করে তাদের বাসায় নিয়ে আসেন। আর সেখানে এসেই রীতিমতো চমকে যান অপু।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক ফেরদৌস, মডেল আপন, গৌতম সাহাসহ কয়েকজন সাংবাদিক।

কাছের মানুষদের এমন ভালোবাসা পেয়ে আনন্দিত অপু। তিনি বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই সবার কাছে যে ভালোবাসা পেয়েছি তা সত্যি ভুলবার নয়। আজকে আমাকে রীতিমতো চমকে দিলো সবাই। এই আন্তরিকতা সারা জীবন মনে থাকবে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির কাজ করছেন অপু বিশ্বাস। তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। অন্যদিকে কলকাতায় ‘শর্টকাট’ নামে আরও একটি চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

এম/পিআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়