• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

পরকীয়া গল্পে আইরিন আফরোজ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ অক্টোবর ২০১৮, ১৫:৪০
ছবি সংগৃহীত

হালের আলোচিত মডেল-অভিনেত্রী আইরিন আফরোজ একের পর এক বিজ্ঞাপন, নাটক ও টেলিছবিতে কাজ করছেন। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন তিনি। নাম ‘রান’।

আইরিন জানালেন, ওয়েব সিরিজটিতে তার চরিত্রটি ছোট। তার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির অর্ণব। একটি মেয়ে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। আর সেই মেয়ের চরিত্রেই অভিনয় করেছেন তিনি। ‘রান’ দর্শকরা পছন্দ করবেন বলে আশাবাদী এই অভিনেত্রী।

নিলয় আলমগীর পরিচালিত ওয়েব সিরিজটি শিগগিরই অনলাইনে প্রকাশ হবে। এর আগে একই নির্মাতার ‘কানামাছি’ ওয়েব সিরিজেও অভিনয় করেন আইরিন। সেটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়।

২০১৪ সালের উইনার হটপট বিজ্ঞাপনের মডেল হিসেবে আইরিনের যাত্রা শুরু। এরপর একে একে কাজ করেছেন বিকাশ, গোল্ড মার্ক বিস্কুট, প্রাণ ঝাল মুড়ি, মেন্টোস, ভেসলিনসহ অসংখ্য বিজ্ঞাপনে।

অভিনয় করেছেন একটি বাবুই পাখির বাসা, ব্যাক বেঞ্চার, শূন্যতা, বৃষ্টিদের বাড়ি, ভূবনের সাত সতেরো নাটকগুলোতে।

অভিনয়ের পাশাপাশি আইরিন আফরোজ ইংরেজি সাহিত্যে স্নাতক শেষ করছেন। নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আইরিন আফরোজ বলেন, এখন অভিনয়ের মধ্যেই ডুবে থাকতে চাই। শোবিজে কাজ করতে এসে মানুষের যে ভালোবাসা পেয়েছি তা সত্যি ভাষায় প্রকাশ করার মতো নয়। আগামী দিনে আরও ভালো কাজ করতে চাই। দর্শকের মনে নিজের জায়গা করে নিতে চাই।

আরও পড়ুন :

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চুরি করে চাকরি হারান মিল্টন সমাদ্দার
‘আমি কিন্তু নায়িকার আগে গায়িকা’
ট্রান্সকমের ৩ কর্মকর্তার জামিন
যতদিন পরপর আইব্রো-থ্রেডিং করানো নিরাপদ
X
Fresh