logo
  • ঢাকা সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

মৃত্যু শোকে বলিউডে শুটিং বাতিল

বিনোদন ডেস্ক
|  ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০০ | আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:০৬
বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুতে শোকের মাতম উঠেছে ভারতজুড়ে। বলিউড তারকাদের অনেকেই শ্রীদেবীর জুহুর বাংলোর সামনে ভিড় করেছেন। এদিকে আগামী কয়েকদিনে বেশকিছু বলিউড চলচ্চিত্রের শুটিং এবং কয়েকটি অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

অমিতাভ বচ্চন ও ঋষি কাপুরের ‘১০২ নট আউট’ ছবির শুটিং করছিলেন। ছবিটির একটি গানের শুটিং হবার কথা থাকলেও হঠাৎ শ্রীদেবীর মৃত্যু খবরে সেই শুটিং বাতিল করা হয়েছে।

অমিতাভ বচ্চন বলেন, ‘অভিনেত্রী শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানাতেই সেই শুটিং বন্ধ রাখা হয়েছে।’ শাবানা আজমিও টুইট করে জানিয়েছেন, আগামী ২ মার্চ তাদের বাড়িতে হোলির একটি অনুষ্ঠান হবার কথা ছিল। কিন্তু এই শোকের আবহে সেই অনুষ্ঠানটি করা হবে না।

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, তারা সিনেমা সংশ্লিষ্ট বেশকিছু আয়োজন বাতিল করেছে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই প্রয়াত অভিনেত্রীর শেষকৃত্যের সব আয়োজন করা হবে।

এদিকে মুম্বাই ফিরে এসেছে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। আপাতত কাকার বাড়িতে রয়েছে খুশি। সোমবার মৃত্যুর খবর জানার পর অনিল কাপুরের বাড়িতে চলে আসেন বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে অর্জুন।

এছাড়া দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে বলিউডের অনেক তারকাকে এখন শ্রীদেবীর বাড়ির সামনে দেখা যাচ্ছে। এদিকে শ্রীদেবীর মৃত্যু নিয়ে তদন্ত শেষ না হওয়ায় মরদেহ এখনও দুবাইয়ের মর্গে রয়েছে। গত শনিবার দুবাইয়ের একটি হোটেলের বাথরুম থেকে শ্রীদেবীর মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: 

পিআর/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়