• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

শিল্পী সমিতির সদস্য থাকতে চান না ওমর সানী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ১৬:০৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের দর্শকপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে অভিনয়ে অনিয়মিত হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত তিনি। বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশ করেন তিনি। এবার তিনি কথা বললেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে। জানালেন শিল্পী সমিতির সদস্য হিসেবে থাকতে চান না তিনি।

সামাজিক মাধ্যমে কথাটি জানিয়েছেন এই অভিনেতা। শনিবার (২৫মে) নিজের ফেসবুকে এ নায়ক লেখেন, আমি আর শিল্পী সমিতিতে সদস্য হিসাবে থাকতে চাচ্ছি না, আমি কয়েক দিনের মধ্যে প্রেসিডেন্ট সাহেবের কাছে চিঠি পাঠাব। আমার সমস্ত শিল্পীর প্রতি শ্রদ্ধা রইল।

তবে কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন সে বিষয়ে কিছু জানাননি ওমর সানী। কারণ জানতে যোগাযোগ করা হলে সানি জানান, তিনি মিটিংয়ে আছেন।

এদিকে, কয়েকদিন ধরেই বেশ আলোচনায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। তবে সিনেমা বিষয়ক কোনো কারণে নয়। বরাবরের মতো গ্রুপিং, চেয়ারের লোভ ও মামলার কারণে আলোচনায় সংঠনটি। এতে চলচ্চিত্রের অনেকেই বিরক্ত।

সবশেষ ওমর সানীকে দেখা গেছে ‘ডেডবডি’ নামের একটি সিনেমায়। এটি নির্মাণ করেছেন মোহাম্মদ ইকবাল। ওমর সানী ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল রোশান, অন্বেষা, শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহান প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিপজলের মন্তব্যের পর ভিডিও প্রকাশ করলেন নিপুণ
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শিল্পী সমিতির নেতাদের সাক্ষাৎ
তমা মির্জা ও মিষ্টি জান্নাতের দ্বন্দ্বের সমঝোতা করল শিল্পী সমিতি
আদালতের রায় পেয়ে যা বললেন ডিপজল