• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

আদালতের রায় পেয়ে যা বললেন ডিপজল

আরটিভি নিউজ

  ২৭ মে ২০২৪, ১৮:৫৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সম্পাদক পদ ফিরে পেয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। সোমবার (২৭ মে) চেম্বার বিচারপতি এম. ইনায়েতুর রহিম এ আদেশ দেন। ফলে সম্পাদক পদে দায়িত্ব পালনে আর কোনো বাধা নেই এই অভিনেতার। এর আগে গত ২৬ মে শিল্পী সমিতির নির্বাচনে সম্পাদক পদ ফেরত চেয়ে চেম্বার আদালতে আবেদন করেন তিনি।

আদলতের রায়ের পর ডিপজল তার প্রতিক্রিয়ায় বলেন, আমি বরাবরই আইনের প্রতি শ্রদ্ধাশীল। এ মামলার শুরুতেই বলেছিলাম, আমি আইনি প্রক্রিয়ায় তা মোকাবিলা করব। আমি মাননীয় আদালতের কাছ থেকে সুবিচার পেয়েছি। আলহামদুলিল্লাহ, সত্য প্রতিষ্ঠায় আল্লাহর সাহায্য চিরন্তন।

এদিকে নিপুন আক্তার পুনরায় আপিল করতে পারেন, এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে ডিপজল বলেন, করতেই পারে। সমস্যা নেই। আইনিভাবেই তা মোকাবিলা করব। আমি এবং আমার প্যানেলের প্রার্থীরা স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে সদস্যদের ভোটে নির্বাচিত হয়েছি। এ নির্বাচন ইন্ডাস্ট্রির সবার কাছেই গ্রহণযোগ্য হয়েছে। কাজেই আমরা আত্মবিশ্বাসী, সত্যের জয় হবেই। আইনি প্রক্রিয়ায় এ সত্য প্রতিষ্ঠিত হয়েছে ও হবে।

প্রসঙ্গত, ১৫ মে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় শিল্পী একটি রিট আবেদন করেন। রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে এ ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা ও মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জায়েদ খানকে সালামি দিলেন ডিপজল
নিজের নামে গরুর নাম, যা বললেন ডিপজল
ডিপজলের বড় ভাই আর নেই
বড় ভাই লাইফ সাপোর্টে, সুস্থতার জন্য দোয়া চাইলেন ডিপজল