• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

কেমন আছেন শাহরুখ, জানালেন জুহি চাওলা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৩ মে ২০২৪, ১৩:৩৭
শাহরুখ খান ও জুহি চাওলা
শাহরুখ খান ও জুহি চাওলা

অতিরিক্ত গরমে গত ২২ মে অসুস্থ হয়ে পড়েন বলিউড বাদশাহ শাহরুখ খান। পরে দ্রুত তাকে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। অভিনেতার অসুস্থতার খবরে উদ্বিগ্ন হয়ে পড়েন তার ভক্তরা।

এরপর থেকেই শাহরুখের শারীরিক পরিস্থিতি জানতে মুখিয়ে রয়েছেন অভিনেতার ভক্তরা। এবার সেই অপেক্ষার অবসান ঘটালেন শাহরুখের বন্ধু ও অভিনেত্রী জুহি চাওলা।

ভারতীয় গণমাধ্যমে তিনি জানান, ‘ভক্তদের ভালোবাসা ও ঈশ্বরের আশীর্বাদে আমাদের সবার প্রিয় শাহরুখ খান এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। আশা করছি আগামী ২৬ মে আইপিএলের ফাইনালের দিন মাঠে ফিরবেন তিনি।’

জানা গেছে, গত ২২ মে নিজের দল ‘কোলকাতা নাইট রাইডার্স’-এর বিপক্ষে সানরাইজার্স হায়দরাবাদের খেলা দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন শাহরুখ। কিন্তু খেলা চলাকালে প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। এরপরই আহমেদাবাদের শহরের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, ডিহাইড্রেশনের কারণে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। তবে শাহরুখের প্রযোজনা প্রতিষ্ঠান বা তার পক্ষ থেকে অসুস্থতার বিষয়ে কিছু জানানো হয়নি।

তবে তিনি এখন শঙ্কা মুক্ত। এদিকে শাহরুখের কথা মাথায় রেখে হাসপাতালেও নেওয়া হয় বাড়তি নিরাপত্তা। আজই নাকি বাসায় পাঠানো হতে পারে এই অভিনেতাকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের বায়োপিকে শাহরুখকে চান সানিয়া মির্জা
বিজেপির থেকে যে বড় সুবিধা পেলেন শাহরুখ!
শাহরুখের নাম ভাঙিয়ে প্রতারণা, অতঃপর...
শাহরুখের কাছে বিশ্বের সবচেয়ে দামি ৫ ঘড়ির দাম যত