• ঢাকা রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
logo

বাংলাদেশের প্রেক্ষাগৃহেও দেখা যাবে ‘পুষ্পা টু’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২২ মে ২০২৪, ১৫:২৮
ছবি : সংগৃহীত

গেল বছর শাহরুখ অভিনীত ‘পাঠান’ সিনেমা মুক্তির মাধ্যমে অনেক বছর পর পুনরায় বাংলাদেশে হিন্দি সিনেমার আমদানি শুরু হয়। একই বছর মুক্তি পায় ‘জওয়ান’, ‘কিসি কা ভাই কিসি কা জান’ ও ‘ডানকি’। যা ব্যাপক সাড়া ফেলে দেশের দর্শকমহলে।

সেই ধারাবাহিকতায় এবার দেশে মুক্তি পেতে যাচ্ছে দক্ষিণী ইন্ডাস্ট্রির সিনেমা ‘পুষ্পা’র দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু: দ্য রুল’। সিনেমাটি ভারতের পাশাপাশি একইদিনে দেশেও মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে বলে জানান প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও নির্মাতা অনন্য মামুন।

ইতোমধ্যে ‘পুষ্পা টু’র ভারতীয় পরিবেশকের সঙ্গে সব আলোচনাও সম্পন্ন করেছেন তিনি। তবে সিনেমাটি বাংলাদেশে হিন্দিতেই মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন অনন্য মামুন। কারণ বিদেশি সিনেমা আমদানি নীতিমালায় রয়েছে যে— কোনো সিনেমার বাংলা ডাবিং বাংলাদেশে মুক্তি দেওয়া যাবে না।

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ‘পুষ্পা টু’ ভারতে বাংলায় মুক্তি পেলেও এখানে আমরা হিন্দি ভার্সনই মুক্তি দেব। এখন প্যান ইন্ডিয়ান অনেক সিনেমাই বাংলায় ডাবিং হচ্ছে। কিন্তু আমরা কখনোই হিন্দি ছাড়া বাংলা ডাবিংয়ে মুক্তি দেব না।’

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শকেরা। চলতি বছরের আলোচিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি। সিনেমাটি ২০২১ সালে মুক্তি পায় প্রথম সিক্যুয়াল ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্সঅফিসে ব্লকবাস্টার হয় সিনেমাটি।

প্রসঙ্গত, আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’। সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দিতে। এবার এই ভাষাগুলোর সঙ্গে যুক্ত হয়েছে বাংলাও।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকল্প পথে সেন্টমার্টিনে পাঠানো হবে পণ্য, যাতায়াত করবে মানুষও
নতুন পোস্টারে ঝড় তুলল ‘পুষ্পা টু’
পাঠান ও কালাপাহাড় বিক্রি হলো যত টাকায়
‘মালয়েশিয়ার কর্মী পাঠানোয় জটিলতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা’