logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

খোলামেলা হতে চাননি জেরিন

বিনোদন ডেস্ক
|  ২২ নভেম্বর ২০১৭, ২৩:০৩ | আপডেট : ২২ নভেম্বর ২০১৭, ২৩:০৮
গ্লামারাস অভিনেত্রী জেরিন খান তার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘আকসার টু’ সিনেমার প্রযোজক নরেন্দ্র বাজাজের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। আর তার সেই অভিযোগটি হলো প্রযোজক নাকি তাকে খোলামেলা পোশাক পরাতে চেয়েছিলেন। খবর টাইমস অব ইন্ডিয়া।   

জেরিন খান বলেন, আমাকে জানানো হয়েছিল এই সিনেমায় কোনো ধরণের খোলামেলা পোশাক পরতে হবে না। কিন্তু পরবর্তীতে স্বল্প পোশাকে ক্যামেরার সামনে আসতে বলা হয়।

এদিকে জেরিনের এমন মন্তব্য বেশ চটেছেন প্রযোজক। তিনি নায়িকার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনার জন্য মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।      

নরেন্দ্রের ভাষ্য, তাকে সিনেমার গল্প শুনিয়েছিলাম তখন তিনি কোনো কিছুই বলেননি বিষয়টি নিয়ে। আর চিত্তাকর্ষক পোশাক পরা তো জেরিনের জন্য নতুন কিছু নয়। হেইট স্টোরি থ্রি সিনেমায় সেতো শরীর প্রদর্শন করেছেনই।

এর আগে গেলো শুক্রবার মুক্তিপ্রাপ্ত এই সিনেমার প্রচারে হয়রানির শিকার হন জেরিন। দিল্লির পুরো সফরটাই সুখকর ছিল তার জন্য। কিন্তু বিরক্তির ঘটনাটি ঘটে একেবারে সফরের শেষ গন্তব্যস্থলে। সেই ভেন্যু থেকে বেরিয়ে আসার সময়, জেরিনের আশেপাশে কোনো নিরাপত্তা কর্মী রাখেননি আয়োজকরা।

সেই সুযোগে ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জেরিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। একটা সময় শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়। যখন এই ঘটনাটি ঘটছে, তখন সিনেমার একজন পুরুষ সদস্যও জেরিনকে সাহায্য করতে এগিয়ে আসেননি। ফলে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। আর এই ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ হন ‘আকসার টু’র নায়িকা।

এম   

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়